Advertisement
০২ মে ২০২৪
Santa Claus

লাল জামা-সাদা দাড়ি, সান্তা ভেবে ছুটে এল শিশু, কী করলেন বৃদ্ধ?

বাচ্চা মেয়েটির নাম সোফি জো রিলে। আমেরিকার পশ্চিম ভার্জিনিয়ার হারিকেনের একটি বিপণিতে গিয়েছিল সে। সেখানে দেখে লালা জামা পরা এক বৃদ্ধকে।

সান্তা ভেবে বৃদ্ধের সঙ্গে গল্প জুড়ল শিশু।

সান্তা ভেবে বৃদ্ধের সঙ্গে গল্প জুড়ল শিশু। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভার্জিনিয়া শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৯:১৬
Share: Save:

লাল জামা। সাদা দাড়ি। বড়দিনের মরসুমে বৃদ্ধকে দেখে সান্তা ক্লজ় ছাড়া অন্য কিছু ভাবতে পারেনি খুদে। ভুল ভাঙাননি বৃদ্ধও। খুদের সঙ্গে গল্প করে তার আবদার মিটিয়ে দেন। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

বাচ্চা মেয়েটির নাম সোফি জো রিলে। আমেরিকার পশ্চিম ভার্জিনিয়ার হারিকেনের একটি বিপণিতে গিয়েছিল সে। সেখানে দেখে লালা জামা পরা এক বৃদ্ধকে। তার বড় সাদা দাড়ি। সোফির বিশ্বাস জন্মায়, তিনিই সান্তা। সোজা গিয়ে বৃদ্ধকে জিজ্ঞেস করেন, ‘‘আপনিই কি সান্তা?’’ শিশুটির মন ভাঙতে চাননি বৃদ্ধ। তিনি হাঁটু মুড়ে বসে পড়েন। তার পর সান্তা হয়েই শুরু করেন কথোপকথন।

সংবাদ মাধ্যম জানিয়েছে, ওই বৃদ্ধের নাম রজার লার্ক। তিনি সোফিকে জিজ্ঞেস করেন, বড়দিনের আগের রাতে সান্তার জন্য কী খাবার রাখবে সে। জবাবে সোফি জানায়, কুকিস। তখন বৃদ্ধ মজা করে জানান, বল্গা হরিণকেও ভাগ দিতে হবে। প্রবীণ আর খুদের গল্প শুনতে বিপণিতে এগিয়ে আসেন অনেক ক্রেতাই। বেশ মজা পান তাঁরা। মজা পান সমাজমাধ্যম ব্যবহারকারীরাও। জনৈক লেখেন, ‘‘বৃদ্ধের হাঁটু মুড়ে বসতে বেশ কষ্ট হচ্ছিল। তার পরেও খুদের সঙ্গে গল্প করার জন্য তিনি যা করলেন, তা সত্যিই প্রশংসনীয়।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘এ সব কারণেই পৃথিবী আজও এত সুন্দর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Santa Claus US Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE