Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pregnant lady

বাড়িতে নাবালক ভাইবোনকে ডেকে ‘কুকীর্তি’, পুলিশের হাতে গ্রেফতার অন্তঃসত্ত্বা তরুণী

ডার্না (নাম পরিবর্তিত) নামক ওই ২১ বছর বয়সি তরুণীর বিরুদ্ধে অভিযোগ, কয়েক বছর আগে তিনি প্রতিবেশী দুই নাবালক ভাইবোনকে বাড়িতে ডেকে আনেন। এর পর তিনি ওই ভাই-বোনকে নগ্ন হয়ে এমন ভাবে শুয়ে থাকতে বলেন, যাতে দেখে মনে হয় যে তারা যৌনসঙ্গম করছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১০:২৮
Share: Save:

দুই অপ্রাপ্তবয়স্ক ভাই-বোনকে জোর করে যৌনসঙ্গমে বাধ্য করা এবং সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করার অভিযোগে এক অন্তঃসত্ত্বা তরুণীকে গ্রেফতার করল পুলিশ। ফিলিপিন্সের সেবু শহরে এই ঘটনা ঘটেছে। অ্যালেগ্রিয়া পুলিশ ওই তরুণীকে গ্রেফতার করেছে। ওই মহিলা ছয় মাসের অন্তঃসত্ত্বা বলেও পুলিশ জানিয়েছে।

ডার্না (নাম পরিবর্তিত) নামক ওই ২১ বছর বয়সি তরুণীর বিরুদ্ধে অভিযোগ, কয়েক বছর আগে তিনি প্রতিবেশী দুই নাবালক ভাইবোনকে বাড়িতে ডেকে আনেন। এর পর তিনি ওই ভাই-বোনকে নগ্ন হয়ে এমন ভাবে শুয়ে থাকতে বলেন, যাতে দেখে মনে হয় যে তারা যৌনসঙ্গম করছে। এই ঘটনার তিনি ক্যামেরাবন্দি করেন বলেও তরুণীর বিরুদ্ধে অভিযোগ। এর পর ওই দুই ভাই-বোন যাতে কাউকে কিছু না বলে, তার জন্য তাদের বেশ কিছু চকোলেট এবং খেলনাও দেন ওই অভিযুক্ত তরুণী।

পুলিশ জানিয়েছে, সম্প্রতি ওই অপ্রাপ্তবয়স্ক ভাই-বোন তাদের মাকে পুরো ঘটনা জানানোর পর বিষয়টি প্রকাশ্যে আসে। এর পরই পুলিশের কাছে পুরো বিষয়টি জানান নির্যাতিতদের মা। যদিও অভিযুক্ত তরুণী নিজের কর্মকাণ্ডের জন্য ওই মহিলার কাছে ক্ষমা চেয়েছেন এবং জানিয়েছেন যে, ওই ভিডিয়ো তাঁর কাছে আর নেই।

অ্যালেগ্রিয়ার মহিলা ও শিশু সুরক্ষা দফতরের প্রধান সার্জেন্ট ভিলা ডোনা ইয়াবানেজ জানান, এই ঘটনা যখন ঘটে তখন তাঁরা প্রথম শ্রেণিতে পড়াশোনা করত। অভিযুক্তকে শীঘ্রই আদালতে তোলা হবে বলেও ইয়াবানেজ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnant lady arrested Sex Scandal Philippines
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE