• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনের পর চরম আর্থিক অনটন! মা-দুই ছেলের বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা কলকাতায়

Sucide
গ্রাফিক: তিয়াসা দাস।

মা, দুই ছেলে সহ গোটা পরিবারের বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছাড়াল রিজেন্ট পার্ক এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের ভর্তি করা হয়েছে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে। পুলিশের প্রাথমিক তদন্তে আর্থিক অনটনের বিষয়টি উঠে আসছে। জানা গিয়েছে, লকডাউনের পর আরও সমস্যায় পড়েন তাঁরা।

রিজেন্ট পার্ক থানা এলাকার সোনালি পার্ক আবাসনের বাসিন্দা ওই পরিবার। শুক্রবার সকালে তাঁরা আত্মহত্যার চেষ্টা করেন। সকাল সাড়ে ১০টায় অচৈতন্য অবস্থায় তাঁদের ফ্ল্যাট থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবেশীদের দাবি, তাঁরা টাকা-পয়সার সমস্যায় ভুগছিলেন দীর্ঘদিন। মায়ের বয়স ৬৭ বছর।

দীর্ঘ দিন ধরে তিনি পরিচারিকার কাজ করতেন। করোনা এবং লকডাউনের কারণে, ধীরে ধীরে সব জায়গা থেকেই কাজ চলে যেতে থাকে। বড় ছেলের বয়স ৪২ বছর। তিনি আদালতে এক আইনজীবীর সেরাস্তায় কাজ করছেন। লকডাউনের জন্য আদালত বন্ধ হয়ে যাওয়ার পর তাঁর কাজও চলে যায়।

আরও পড়ুন: এশিয়ায় চিনা সেনাবাহিনীর মোকাবিলায় সেনা পাঠাচ্ছে আমেরিকা, জানালেন পম্পেয়ো

আরও পড়ুন: একটা হাত নেই, তাও করোনা আটকাতে বন্ধুদের জন্য এই কাজ করে যাচ্ছে ১০ বছরের মেয়ে

ছোট ছেলের বয়স ৩৫ বছর। তিনি ছোট থেকেই বিশেষভাবে সক্ষম। ঘরেই থাকতেন। লকডাউনের সময় মায়ের উপার্জনেই সংসার চলত। কিন্তু ধীরে ধীরে সেই কাজও কমতে থাকে। ফলে টাকার অভাবে আরও সমস্যায় পড়ে ওই পরিবার। সেই কারণেই আত্মহত্যার চেষ্টা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তবে এখনও গোটা বিষয়টি স্পষ্ট নয়। রিজেন্ট পার্ক থানার পুলিশ সব দিক খতিয়ে দেখছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন