• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গড়িয়ায় বহুতলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুগলের!

suicide gfx
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

Advertisement

সপ্তমীর সকালে বহুতলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুগলের! আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ দিন সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে গড়িয়ার শ্রীনগর পশ্চিমপাড়া এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ওই বহুতলের চার তলার ছাদ থেকে পড়ে যান অর্ণব পাটোয়ারি এবং পায়েল মণ্ডল। দু’জনেরই মাথায় গুরুতর চোট লেগেছে। এখন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। কী কারণে ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ঝাঁপ দিয়ে তাঁরা আত্মহত্যার চেষ্টা করেছেন, নাকি তাঁদের কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে, তা-ও দেখা হচ্ছে। দু’জনেই আর্ট কলেজের পড়ুয়া। স্থানীয় বাসিন্দাদেরবক্তব্য, পুজোর সময় সকলেই ব্যস্ত। রাস্তাতেও ভিড় ছিল। আচমকাই আওয়াজ শুনে ওই বহুতলের সামনে পৌঁছয় বহু মানুষ। দেখেন, দু’জনেই রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন। এই অবস্থাতেই দু’জনকে তুলে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এক প্রত্যক্ষদর্শীর বক্তব্য, ওই যুগল ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। 

স্থানীয় সূত্রে খবর, অর্ণব ওই মেস বাড়িতে থাকতেন। এক মাস আগেই ভাড়ায় এসেছিলেন। তার সঙ্গে এ দিন এক ব্যক্তিকেও দেখা গিয়েছিল। ওই তরুণীও মাঝেমধ্যে অর্ণবের সঙ্গে দেখা করতে আসতেন। দীর্ঘ দিন ধরেই দু’জনের মধ্যে সম্পর্ক রয়েছে। হঠাৎ এমন কী হল যে এ দিন দু’জনকে ঝাঁপ দিতে হল, তা এখনও স্পষ্ট নয়। সোনারপুর থানার পুলিশ দু’জনের পরিবারের সঙ্গেই যোগাযোগ করেছে। পুলিশ সূত্রের খবর, এ দিন ওই তরুণী কারও সঙ্গে ফোন কথা বলছিলেন। সে সময়ই ঘটনাটি ঘটে।

আরও পড়ুন- ছেলে দেখেনি, শিক্ষিকার ঠাঁই তাই আন্দুল স্টেশনে​

আরও পড়ুন- #মিটু বিতর্ক: ৯৭ উকিল নামালেন আকবর, লড়তে প্রস্তুত প্রিয়াও​

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন