• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পরিত্যক্ত শৌচাগার থেকে উদ্ধার রক্তাক্ত তরুণী

Injury
ছবি সংগৃহীত।

রেলের পরিত্যক্ত কোয়ার্টার্সের শৌচাগারে অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছিল রক্তাক্ত এক তরুণীকে। ওই তরুণীকে উদ্ধার করার পর ২৪ ঘণ্টারও বেশি সময় কেটে গিয়েছে। এখনও তিনি সংজ্ঞাহীন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এন্টালি থানা এলাকার কামারডাঙা রোডের বাসিন্দা বছর ১৮-র ওই তরুণী। বুধবার বিকেলে ওই এলাকারই একটি পরিত্যক্ত রেল কোয়ার্টার্সের শৌচাগারে তাঁকে খুঁজে পান এলাকার বাসিন্দারা। তাঁরাই ওই তরুণীকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি করেন। সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন বর্তমানে। তবে এখনও তিনি সংজ্ঞাহীন বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

পুলিশ সূত্রে খবর, তরুণীর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। যাঁরা উদ্ধার করেছেন তাঁকে, তাঁরাও পুলিশকে জানিয়েছেন রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন ওই তরুণী। পুলিশ পরে ঘটনাস্থলে রক্তের দাগও পেয়েছে। পুলিশের দাবি, প্রাথমিক ভাবে চিকিৎসকদের কাছ থেকে তাঁরা জানতে পেরেছেন, তরুণীর শরীরে যৌন হেনস্থার কোনও চিহ্ন পাওয়া যায়নি। যৌনাঙ্গে আঘাত নেই বলেও প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে। কিন্তু শরীরের অন্যান্য জায়গায় আঘাত রয়েছে।

আরও পড়ুন: লোহার গুদামে রাখা ‘টাইম বোমা’! আতঙ্কে কাঁপছে পাঁশকুড়ার গ্রাম

প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, ওই তরুণী মাদকাসক্ত। অন্য দিকে পুলিশ সূত্রে খবর, আহত তরুণীর ভাই তদন্তকারীদের জানিয়েছেন, বুধবার দুপুরে এক ব্যক্তির সঙ্গে শেষ বার দেখা গিয়েছিল তাঁর দিদিকে। পুলিশ সেই ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা করছে। তরুণী এখনও অচৈতন্য থাকায় পুলিশ জানতে পারছে না ঠিক কি ঘটনা ঘটেছিল।

আরও পড়ুন: ছটপুজো নয় সরোবরে, ফিরহাদের গলায় ধর্মীয় আবেগের সুর, তোপ বিরোধীদের

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন