Advertisement
০১ মে ২০২৪
Andrew Yule Recruitment 2024

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেডে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদে নিয়োগ?

গ্রেডের ভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিযুক্তদের বার্ষিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৮.২৭ লক্ষ/ ১০.২৯ লক্ষ টাকা এবং ৮.৮৬ লক্ষ/ ১১.০৪ লক্ষ টাকা।

Andrew Yule and Company Limited

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৮:৪১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ দু’টি ভিন্ন পদে চাকরির সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিযুক্তরা কলকাতায় এবং অসমে সংস্থার চা বাগান বা চা বিভাগে কাজ করার সুযোগ পাবেন। এর জন্য উভয় পদেই নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের আবেদন জানাতে হবে অনলাইনে। আগামী ১৩ এপ্রিল থেকে শুরু হবে আবেদন প্রক্রিয়া।

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) পদে। সব মিলিয়ে শূন্যপদের সংখ্যা পাঁচ। নিযুক্তদের অসমের বগিজান, পশ্চিমবঙ্গের কারবালা, বানারহাট, চুনাভুট্টি চা বাগান এবং কলকাতায় সংস্থার চা বিভাগে নিযুক্তদের পোস্টিং হবে। সমস্ত পদে পাঁচ বছরের জন্য চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। গ্রেড অনুযায়ী, উভয় পদে আবেদনের প্রার্থীদের বয়স ৩২ বা ৩৭ বছরের মধ্যে হতে হবে। গ্রেডের ভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিযুক্তদের বার্ষিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৮.২৭ লক্ষ/ ১০.২৯ লক্ষ টাকা এবং ৮.৮৬ লক্ষ/ ১১.০৪ লক্ষ টাকা।

উভয় পদে আবেদনের জন্যই শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো রয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ মে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদগুলিতে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE