Advertisement
১৬ মে ২০২৪
BECIL Recruitment 2024

২৯টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা বেসিল, চাকরির সুযোগ কোন কোন পদে?

এই পদে বাছাই প্রার্থীদের স্কিল টেস্ট অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে ন্যাশনাল কমিশন ফর ইন্ডিয়ান সিস্টেম অফ মেডিসিন (এনসিআইএসএম)-এর জন্য। শুক্রবার বেসিলের তরফে সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

এনসিআইএসএমে নিয়োগ হবে ডোমেন এক্সপার্ট (এডুকেশন), কনসালট্যান্ট, জুনিয়র টেকনিক্যাল অফিসার, সিনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট, আইটি এক্সপার্ট এবং মাল্টিটাস্কিং স্টাফ পদে। মোট শূন্যপদ রয়েছে ২৯টি। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫/ ৪০/ ৫০ বছর। পদের ভিত্তিতে প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ২০,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৭৫,০০০ টাকা পর্যন্ত।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিন্ন মাপকাঠি ধার্য করা হয়েছে। তবে সমস্ত পদেই নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন স্থানীয় বাসিন্দা এবং সংশ্লিষ্ট বা সমগোত্রীয় বিভাগে চাকরিরতরা।

এই পদে বাছাই প্রার্থীদের স্কিল টেস্ট অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে আগ্রহীদের বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১১ ফেব্রুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE