Advertisement
০৫ মে ২০২৪
STM Kolkata Recruitment 2024

কলকাতার ট্রপিক্যাল মেডিসিনে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ১৪,০০০ টাকা দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

Calcutta School of Tropical Medicine.

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১২:৫৭
Share: Save:

কলকাতার সরকারি হাসপাতালে অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ। সেই মর্মে সম্প্রতি ওই হাসপাতালের ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করা হবে। তাই আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না।

কলকাতার ওই হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। একটি মাত্র পদের জন্যেই কর্মখালি রয়েছে। মোট এক বছরের জন্য সংশ্লিষ্ট পদে কাজ করার সুযোগ রয়েছে। তবে নিযুক্ত ব্যক্তিকে ৬৫ বছর হওয়ার আগেই ওয়ার্ড মাস্টার পদে অবসর গ্রহণ করতে হবে। মাসিক পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা।

ইন্টারভিউ দিতে আগ্রহী ব্যক্তিদের সরকারি সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। শারীরিক সক্ষমতা এবং পেশাদারি দক্ষতা রয়েছে, এমন ব্যক্তিদেরই নিয়োগ করা হবে। তবে নির্ধারিত বয়সসীমার নিচে থাকা ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

সংশ্লিষ্ট পদের জন্য ২৯ জানুয়ারি ইন্টারভিউ নেওয়া হবে। নির্দিষ্ট দিনে আগ্রহী প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের ডিরেক্টরের অফিসে উপস্থিত হতে হবে। বেলা ১১টার পর আর কোনও ব্যক্তিকে ওই পদে ইন্টারভিউয়ে অংশগ্রহণের অনুমতি দেওয়া হবে না। বিশদ জানতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE