Advertisement
০৪ মার্চ ২০২৪
NaBFID Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা ন্যাবফিডে চাকরির সুযোগ, নিয়োগ ৩২টি শূন্যপদে

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৭:০০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল ব্যাঙ্ক ফর ফিন্যান্সিং, ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড ডেভেলপমেন্ট (ন্যাবফিড)-এ নির্দিষ্ট মেয়াদের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্কের তরফে। রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (আরবিআই)-র দ্বারা নিয়ন্ত্রিত এই জাতীয় স্তরের ব্যাঙ্কে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ব্যাঙ্কে নিয়োগ হবে সিনিয়র অ্যানালিস্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩২। সংস্থার যে যে শাখায় অফিসার গ্রেডের এই পদে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— লেন্ডিং অপারেশনস, ইনভেস্টমেন্ট অ্যান্ড ট্রেজ়ারি, অ্যাডমিনিস্ট্রেশন, ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড অপারেশনস, রিস্ক ম্যানেজমেন্ট, লিগ্যাল, ইন্টারন্যাল অডিট, স্ট্র্যাটেজিক ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপস এবং ইনফরমেশন সিকিউরিটি অ্যান্ড আইএস অডিট।

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিয়োগের পর কর্মীদের পোস্টিং হবে মুম্বই/ দিল্লি বা দেশের অন্য কোনও শহরে। নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা, শেষ প্রাপ্ত বেতন-সহ বিভিন্ন মাপকাঠির নিরিখে পারিশ্রমিক ধার্য করা হবে। চুক্তির অনুয়ায়ী এই পদে তিন বছরের জন্য কর্মী নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে পাঁচ বছর হতে পারে।

বিভিন্ন ক্ষেত্রের সিনিয়র অ্যানালিস্ট পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

আগ্রহীদের ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ ডিসেম্বর। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে আবেদনকারীর সংখ্যা বেশি হলে ইন্টারভিউয়ের আগে অনলাইন পরীক্ষারও আয়োজন করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে আগ্রহীদের ব্যাঙ্কের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE