Advertisement
০২ মে ২০২৪
Sourav-Manali

‘পরমদা খুব রুড ছিল’! হঠাৎ মানালির গলায় অভিযোগের সুর কেন?

গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের শো-তে। সেখানে গিয়ে যে এমন ঘটনা ঘটবে, আশা করেননি মানালি দে।

Bengali serial actress Manali Dey shares a story of her childhood crush

(বাঁ দিকে)পরমব্রত চট্টোপাধ্যায়, মানালি দে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১২:২৮
Share: Save:

ছোটবেলায় প্রত্যেকেই কিছু না কিছু কাণ্ড ঘটিয়ে থাকে। বড় হওয়ার পর সেই গল্প মনে পড়লে কিছু কিছু সময় হাসিই পায়৷ এমনটা সকলের ক্ষেত্রে প্রযোজ্য। সাধারণ মানুষ থেকে সিনে পাড়ার তারকা— সকলেই জীবনের কোনও না কোনও সময় এই পর্যায় পার করে এসেছেন৷ সেই প্রমাণ হাতেনাতে পাওয়া গেল সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত রিয়্যালিটি শোয়ের মঞ্চে। বেশ কয়েক বছর আগে একটি বিশেষ পর্বে খেলতে এসেছিলেন মানালি দে, পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী-সহ আরও অনেকে।

সেই মঞ্চেই মানালির হাঁড়ি ফাটালেন সৌরভ৷ তিনি বলে বসলেন, মানালি নাকি পরমব্রতর ভক্ত। এই কথা শুনে মানালির মুখে একগাল হাসি। অন্য দিকে, পরম তো অবাক। নায়ক বললেন, "না না, আমার মনে হয় না মানালি আমার ভক্ত বলে।" এই সব কথা শুনে তত ক্ষণে মানালির গাল দুটো তখন লাল হয়ে গিয়েছে। সৌরভ রীতিমতো জোর করে মানালিকে সত্যিটা স্বীকার করতে বাধ্য করেন৷ তার পরই আসল গল্পটা বললেন অভিনেত্রী।

মানালি বলেন, ‘‘আমি তখন তৃতীয় অথবা চতুর্থ শ্রেণির ছাত্রী। তখন পরমদাকে আমার দারুণ লাগত। সে সময় তো ল্যান্ডলাইন ছিল। জোগাড় করেছিলাম নম্বর। মাঝে মাঝেই ব্ল্যাঙ্ক কল করতাম। আর পরমদা ফোন তুলে বলত, এখন কথা বলতে পারবে না, ব্যস্ত আছে। কী রুড ছিল।’’ সব গল্প বলতে বলতে হেসে ফেলেন মানালি।

এই মুহূর্তে অভিনেত্রী মন দিয়েছেন সিরিয়ালের কাজে। ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে শিমূলের চরিত্রে তাঁকে দেখছেন দর্শক৷ অন্য দিকে পরমব্রত ব্যস্ত সিনেমার কাজ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE