Advertisement
০২ মে ২০২৪
Samantha Ruth Prabhu

বিরল রোগের চিকিৎসা করাতে সামান্থা আমেরিকায়, ভরসা পেলেন চিরঞ্জীবীর কথায়?

সামান্থা শক্তিশালী। মায়োসাইটিসের কবল থেকে শীঘ্রই মুক্তি পাবেন তিনি, বিশ্বাস চিরঞ্জীবীর। আমেরিকায় বসে গুরুজনের বার্তায় মনে জোর এল অভিনেত্রীর।

চিরঞ্জীবীর শুভেচ্ছাবার্তা মনের জোর বাড়াল সামান্থার?

চিরঞ্জীবীর শুভেচ্ছাবার্তা মনের জোর বাড়াল সামান্থার? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৩:০৫
Share: Save:

বিরল রোগ মায়োসাইটিস। যা নিয়ে লড়ছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। কিছু দিন আগেই জানতে পেরেছেন তিনি এই রোগের শিকার। ধাক্কাটা কাটিয়ে উঠতে মানসিক টানাপড়েনও এই মুহূর্তে কম নয়। সামনে পড়ে ভবিষ্যৎ। এই পরিস্থিতিতে দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর শুভেচ্ছাবার্তা মনের জোর বাড়াল সামান্থার। রোগ ধরা পড়ার পর বর্তমানে আমেরিকায় চিকিৎসা করাতে গিয়েছেন অভিনেত্রী।

সামান্থাকে স্নেহ করেন চিরঞ্জীবী। দিন দুয়েক আগে এক চিঠিতে লিখেছিলেন, “প্রিয় সামান্থা, জীবন আমাদের নানা ধরনের পরীক্ষার মুখে ফেলে। যার মোকাবিলা করতে গিয়ে বোঝা যায় আমরা ভিতর থেকে কে কতটা শক্তিশালী। তুমি খুব ভাল মেয়ে।

আরও বেশি শক্তিশালী তোমার অন্তর। আমি নিশ্চিত, সব প্রতিকূলতা অতিক্রম করে তুমি জয়ী হবে। শুভেচ্ছা রইল, আরও বেশি সাহস এবং প্রত্যয় সঞ্চয় করো। সব শক্তি তোমার মধ্যে জড়ো হোক। দ্রুত সেরে ওঠো।’’

শনিবার ইনস্টাগ্রামে নিজের বাম হাতের রক্তনালিতে ওষুধের নল লাগানো একটি ছবি পোস্ট করেন সামান্থা। ছবির নীচে নাতিদীর্ঘ ক্যাপশনে জানান, তিনি মায়োসাইটিস রোগে আক্রান্ত। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই উদ্বেগ ছড়িয়ে পড়ে সামান্থার সহকর্মী এবং অনুরাগীদের মধ্যে। কারণ এই রোগ বিরল। মারণরোগও বটে। শরীরে এই রোগ বাসা বাঁধলে পেশির প্রদাহ শুরু হয়। দেহের সুস্থ-সবল পেশিকে আক্রমণ করে স্বাভাবিক রোগ প্রতিরোধকারী ব্যবস্থা। ফলে পেশি দুর্বল হতে থাকে। সামান্থা জানান, তিনি যে মায়োসাইটিসে আক্রান্ত, সেটা কয়েক মাস আগেই জানতে পেরেছেন। তাঁর সুস্থ হতে আরও বেশি সময় লাগবে।

চিরঞ্জীবীর হৃদয়স্পর্শী সেই বার্তার উত্তরে সামান্থা মঙ্গলবার লিখেছেন, “অনেক ধন্যবাদ স্যর। আপনার কথায় মনে জোর পাচ্ছি।” চিরঞ্জীবী ছাড়াও দুলকের সলমন, এনটিআর জুনিয়র, শ্রিয়া সরণের মতো তারকারা পাশে দাঁড়িয়েছেন সামান্থার। সকলেই অভিনেত্রীকে মনের জোর রাখতে বলছেন।আত্মবিশ্বাসী অভিনেত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে যান, এটাই সবার প্রার্থনা।

আগামী দিনে তেলুগু ছবি ‘যশোদা’তে দেখা যাবে সামান্থাকে। ১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Chiranjeevi Myositis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE