Advertisement
০১ মে ২০২৪
Disha Patani

শাল দিয়ে স্বল্পবাস ঢেকে বারাণসীর মন্দিরে দিশা! তাঁর গদগদ ভক্তির বদলে পোশাক নিয়েই চর্চা

‘মলং’-এর অভিনেত্রীকে সম্প্রতি দেখা গিয়েছে গঙ্গাপারে বারাণসীতে। সেখানেই পরবর্তী ছবির শুটিং করছেন তিনি। এক ফাঁকে ঘুরে এলেন মন্দিরেও। আর তার পরই বিপত্তি।

Disha Patani Covers Crop Top With Shawl As She Visits Temple In Varanasi

ক্রপ টপ পরে মন্দিরে এসেছেন দিশা! কী ভাবে সম্ভব? এত দুঃসাহস কী ভাবে হয় অভিনেত্রীর— এ সব নিয়েই নিন্দার ঝড় বইছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:২০
Share: Save:

নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আসে দিশা পটানির নাম। তাঁর ছিপছিপে, লাবণ্যময় চেহারায় মুগ্ধ অনুরাগীরা। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। কিছু দিন আগেও দিশা আর টাইগার শ্রফের প্রেম নিয়ে বলিপাড়ায় চলত ব্যাপক চর্চা! তবে ইদানীং পোশাকের কারণেই ঘন ঘন শিরোনামে আসছেন দিশা।

‘মলং’-এর অভিনেত্রীকে সম্প্রতি দেখা গিয়েছে গঙ্গাপারে বারাণসীতে। সেখানেই পরবর্তী ছবির শুটিং করছেন তিনি। এক ফাঁকে ঘুরে এলেন মন্দিরেও। আর তার পরই বিপত্তি। নেটদুনিয়ায় ঘুরছে দিশার ছবি, ক্রপ টপের উপর শাল গায়ে জড়িয়েছেন তিনি। বিস্ময়ে হতবাক ধর্মভীরুরা, জিন্‌স, ক্রপ টপ পরে মন্দিরে এসেছেন দিশা! কী ভাবে সম্ভব? এত দুঃসাহস কী ভাবে হয় অভিনেত্রীর— এ সব নিয়েই নিন্দার ঝড় বইছে। ভিডিয়ো দেখে অনেকেই মন্তব্য করলেন, “ধর্মস্থানকে অপবিত্র করতে এসেছেন?” আবার কেউ বললেন, “শাল দিয়ে ঢাকলেও দেখা যাচ্ছে আপনার স্বল্পবাস।”

bollywood actor Disha Patani

নেটদুনিয়ায় ঘুরছে দিশার ছবি, ক্রপ টপের উপর শাল গায়ে জড়িয়েছেন তিনি। ছবি: সংগৃহীত।

তবে রূপমুগ্ধ ভক্তরা অবশ্য দিশার প্রশংসায় পঞ্চমুখ। শুটিংয়ের ফাঁকে মন্দির দর্শনে যাওয়ায় অভিনেত্রীর নিখাদ ভক্তির দিকটিই দেখতে পাচ্ছেন তাঁরা।

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হয়েছিলেন দিশা। যা দেখে, অনেকেরই উরফি জাভেদের কথা মনে পড়ে যায়।

দিশার পরনে ছিল রুপোলি রঙের ড্রেস। তবে সেই ড্রেসের অধিকাংশই কাটা। ড্রেসের আড়াল থেকে উঁকি মারছিল শরীরের নানা অঙ্গ। স্পষ্ট বক্ষখাঁজ, উন্মুক্ত ঊরু! তবে বার বারই দিশাকে দেখা গিয়েছিল অস্বস্তিতে পড়তে। সাইডকাট গাউনের ফাঁক দিয়ে যেন নিম্মাঙ্গের অর্ন্তবাস না দেখা যায়, সেই চেষ্টাতেই আত্মবিশ্বাস হারান দিশা। লজ্জা ঢাকেন ড্রেসের একাংশ টেনে নিয়ে।

দিশার এই ভিডিয়ো ভাইরাল হতেই নানা রকম চর্চা শুরু হয়। এক জন লেখেন, ‘‘আপনি এক জন নতুন পোশাকশিল্পীর খোঁজ করুন।’’ আর এক জন লেখেন, ‘‘যে পোশাক পরে স্বাচ্ছন্দ্যবোধ করেন না, এমন পোশাক পরেনই বা কেন?’’ আর এক জন বলেছেন, ‘‘ইনি তো একেবারে উরফির পথেই হাঁটছেন। সব তো দেখিয়েই ফেললেন।’’

এর পর কয়েক দিন যেতে না যেতেই আবার বারাণসীর মন্দিরে কটাক্ষের শিকার দিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE