Advertisement
০২ মার্চ ২০২৪
Salaar Update

আড়ালেই থাকলেন প্রভাস, ‘সালার’-এর টিজ়ারে মন ভিজল না অনুরাগীদের

প্রকাশ্যে এল প্রভাসের নতুন ছবি ‘সালার’-এর টিজ়ার। রামের চরিত্র থেকে বেরিয়ে অ্যাকশন অবতারে ভাগ্যান্বেষণে দক্ষিণী সুপারস্টার।

Image of Prabhas.

অভিনেতা প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৬:৪০
Share: Save:

প্রতীক্ষার অবসান। বৃহস্পতিবার প্রকাশ্যে এল প্রভাসের নতুন ছবি ‘সালার’-এর টিজ়ার। শুরু থেকেই এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল ছিল। কারণ ছবির পরিচালক প্রশান্ত নীল, যিনি ‘কেজিএফ’–এর পরিচালক। দক্ষিণী সুপারস্টার যশের পর প্রভাসকে নিয়ে তিনি কী চমক হাজির করেন তা নিয়ে উৎসাহ ছিলই। কিন্তু দুঃখের বিষয় টিজ়ার নিয়ে অনুরাগীরা বিশেষ খুশি নন। কারণ সেখানে প্রভাসের পাশ থেকে শুধু ঝলক দেখা গিয়েছে। অভিনেতার মুখ দেখা যায়নি।

প্রায় দু’মিনিটের টিজ়ারে পরিচালক তাঁর নিজস্ব ভাবনার জগৎকে খুব ভাল ভাবেই তুলে ধরেছেন। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা। এমনকি খলনায়কের চরিত্রে পৃথ্বীরাজ সুকুমারণের মুখও দেখা গিয়েছে। কিন্তু প্রভাসের লুকের শুধু ঝলকই মিলল, তাঁর মুখ দেখা গেল না। তবে ছবিতে তিনি যে অ্যাকশন অবতারেই হাজির হবেন তা এক প্রকার স্পষ্ট। দর্শকের একাংশের মত, পরিচালক ইচ্ছে করেই প্রভাসকে আড়ালে রেখেছেন। যাবতীয় চমক তিনি প্রেক্ষাগৃহের জন্য বাঁচিয়ে রেখেছেন।

অনেকে আবার কারণ হিসেবে ‘আদিপুরুষ’ বিতর্ককে টেনে এনেছেন। এই ছবিতে ‘রামায়ণ’-এর আখ্যানকে বিকৃত করা হয়েছে, এই মর্মে বিতর্ক এখনও অব্যাহত। তাই ইন্ডাস্ট্রির একাংশের মত, ‘সালার’-এ প্রভাসের লুককে আপাতত আড়ালেই রাখাটা সেরা পদক্ষেপ বলে মনে করছেন নির্মাতারা।

অন্য দিকে ‘সালার’-এর টিজ়ার প্রকাশ্যে আসার পর অনুরাগীরা অন্য সূত্রের সন্ধানে মেতেছেন। টিজ়ার থেকে স্পষ্ট, ছবির প্রেক্ষাপটের সঙ্গে কেজিএফ-এর সাদৃশ্য রয়েছে। তা দেখে অনেকেরই অনুমান ‘কেজিএফ’ এবং ‘সালার’ একই মাল্টিভার্সের অংশ। কিন্তু ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত সেই উত্তর পাওয়া কঠিন। আপাতত অনুরাগীরা ছবির ট্রেলারের অপেক্ষায় দিন গুনছেন। ছবিটি ২৮ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE