Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

ধন্দে হৃতিক! দাদুর রেখে যাওয়া এত বড় বাংলোটা বিক্রি করতে এত বাধা আসছে কেন?

হৃতিকের দাদু, তথা প্রয়াত পরিচালক জে ওমপ্রকাশ মুম্বইয়ের জুহুতে একটি বাংলো রেখে গিয়েছিলেন। যা পরবর্তী কালে কন্যা পিঙ্কি রোশনের সম্পত্তি হয়। সেখানেই থাকবেন ভেবেছিলেন হৃতিক।

কিসের টানাপড়েন হৃতিকের মনে?

কিসের টানাপড়েন হৃতিকের মনে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৯
Share: Save:

‘বিক্রম বেধা’-র দিকে তাকিয়ে হৃতিক রোশন। সাবা আজাদের সঙ্গেও সব কিছু ঠিকঠাক এগোচ্ছে। প্রেমও আরও গভীর হচ্ছে প্রতি মুহূর্তে। তা হলে সমস্যা কোথায়? সমস্যা অন্যত্র এবং গভীরে। শোনা যাচ্ছে, উত্তরাধিকারসূত্রে পাওয়া বিলাসবহুল বাংলো বিক্রি করতে চেয়েছিলেন অভিনেতা। কিন্তু পারছেন না।

হৃতিকের দাদু, তথা প্রয়াত পরিচালক জে ওমপ্রকাশ মুম্বইয়ের জুহুতে সেই বাংলো রেখে গিয়েছিলেন। যা পরবর্তী কালে কন্যা পিঙ্কি রোশনের সম্পত্তি হয়। সেখানেই এর পর থাকার কথা ছিল হৃতিকের। কিন্তু কাছেই একটা বড়সড় ফ্ল্যাট কিনে ফেলেছেন নায়ক। যার নাম ‘বর্তমান’। শুরুতে ভেবেছিলেন দাদুর বাংলোতেই থাকবেন। কিন্তু পরে ঠিক করলেন ওটা বিক্রি করে দেবেন। কিন্তু কোনও ক্রেতাই পেলেন না।

আবার মানসিক টানাপড়েনেও পড়লেন। দাদুর স্মৃতি জড়িয়ে আছে এতে, কত আবেগবিজড়িত বাংলো, বিক্রি করা ঠিক হবে? বিক্রি করবেন, কি করবেন না, ভেবেই উঠতে পারছেন না হৃতিক।

এ দিকে সাবা তাঁকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। শুক্রবারই মুক্তি পাচ্ছে ‘বিক্রম বেধা’। গায়ত্রী-পুষ্কর পরিচালিত ছবিটিতে দুঁদে গ্যাংস্টারের ভূমিকায় হৃতিক। তাঁকে গ্রেফতার করতে ছুটে বেড়ান পুলিশ অফিসার বিক্রম। তাঁরাই এই গল্পের মুখ্য চরিত্র। বিক্রমের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Vikram Vedha Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE