Advertisement
১৯ মে ২০২৪
Twarita Chatterjee

‘জগদ্ধাত্রী’র জীবনে আসবে ঝড়! নতুন ধারাবাহিকে ধূসর চরিত্রে ত্বরিতা?

কয়েক মাস পর ধারাবাহিকে ফিরছেন ত্বরিতা চট্টোপাধ্যায়। বিভিন্ন ধরনের চরিত্রে তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। এই মেগাতে ঠিক কেমন ভাবে ধরা দিতে চলেছেন অভিনেত্রী?

আবারও ধূসর চরিত্রে ত্বরিতা?

আবারও ধূসর চরিত্রে ত্বরিতা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৫
Share: Save:

মাত্র তিন মাসের বিরতি। আবারও রোল ক্যামেরা, লাইট, অ্যাকশন। নতুন ধারাবাহিকে নতুন ভাবে আসতে চলেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। সেখানেই নায়কের দিদির চরিত্রে দেখা যাবে তাঁকে। যে কোনও ধারাবাহিক মানেই সেখানে তিন জনের গুরুত্ব থাকে। প্রথম নায়ক, নায়িকা। তার পর খলনায়িকা বা খলনায়ক। এই ধারাবাহিকে কি নেতিবাচক চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে?

ব্লু’জ প্রোডাকশনের আগের ধারাবাহিক ‘হৃদয়হরণ বি এ পাশ’-এ নেতিবাচক চরিত্রে ত্বরিতাকে দেখেছিলেন দর্শক। সেই ধারাই এ বারও বজায় থাকতে চলেছে? সূত্র বলছে এ বারেও নাকি ধূসর চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ত্বরিতার সঙ্গে। তিনি বলেন, “ধূসর চরিত্র কি না, এত সহজে খোলসা করতে পারব না। তবে আমি খুবই উত্তেজিত এই নতুন কাজ নিয়ে। ভাল না খারাপ, দর্শক ধীরে ধীরে জানতে পারবেন, তবে এই চরিত্রে অনেক রং রয়েছে।”

এর আগে ত্বরিতাকে দর্শক দেখেছেন ‘কড়িখেলা’ ধারাবাহিকে। আপাতত নতুন ধারাবাহিকেই মন দিতে চান অভিনেত্রী। পুজোর পর শুরু করবেন নতুন কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Twarita Chatterjee Jagadhatri Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE