Advertisement
২২ জুলাই ২০২৪
Neha Dhupia

Neha-Angad: দ্বিতীয় বারের জন্য মা হচ্ছেন নেহা, বেবি বাম্পের ছবি দিলেন অঙ্গদ-পত্নী

মেয়ে মেহর বেদী ধুপিয়াকে নিয়ে একটি ফোটোশ্যুট করেছেন নেহা এবং অঙ্গদ। সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন তাঁরা।

অঙ্গদ বেদী এবং নেহা ধুপিয়া।

অঙ্গদ বেদী এবং নেহা ধুপিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৩:০৫
Share: Save:

তিন থেকে চার হতে চলেছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের অভিভাবক হতে চলেছেন তাঁরা। সোমবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে সকলের সঙ্গে সুখবর ভাগ করে নিয়েছেন তারকা দম্পতি।

মেয়ে মেহর বেদী ধুপিয়াকে নিয়ে একটি ফোটোশ্যুট করেছেন নেহা এবং অঙ্গদ । সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন তাঁরা। সেখানে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। মেয়েকে কোলে নিয়ে অঙ্গদ ছুঁয়ে রয়েছেন তাঁর আসন্ন সন্তানকে। এই ছবির মাধ্যমেই যেন নিজেদের ভবিষ্যৎ এঁকেছেন তারকা দম্পতি। দুই সন্তানকে একসঙ্গে আগলে রাখার অঙ্গীকার স্পষ্ট সেখানে। এই ছবির সঙ্গে নেহা লিখেছেন, ‘দু’দিন ধরে ভেবে গিয়েছি কী লিখব। সব চেয়ে সুন্দর যে ভাবনাটা মনে এল, তা হল — ধন্যবাদ ঈশ্বর।’

হবু মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন তারকারা। হর্ষদীপ কউর , সোফি চৌধুরী, সানিয়া মির্জারা পোস্টের মন্তব্য বক্সে ভালবাসা জানিয়েছেন তারকা দম্পতিকে।

২০১৮ সালে বিয়ে করেছিলেন নেহা এবং অঙ্গদ। কিন্তু বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়েছিলেন অভিনেত্রী। ফলত বিশেষ কোনও পরিকল্পনা ছাড়াই বিয়ে করেন তাঁরা। এর পরেই মেয়ে মেহর আসে তাঁদের জীবনে। আপাতত নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন নেহা এবং অঙ্গদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Neha Dhupia Angad Bedi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE