Advertisement
২২ মে ২০২৪
Sweta Bhattacharya

সম্পর্কের তিন বছর পার, শ্বেতাকে নিয়ে প্রেম দিবসে বড় ঘোষণা অভিনেত্রীর প্রেমিক রুবেলের

দেখতে দেখতে প্রায় তিন বছর হতে চলল শ্বেতা-রুবেলের সম্পর্কের। এ বার প্রেম দিবসে প্রেমিকাকে নিয়ে বড় ঘোষণা করলেন অভিনেতা।

Picture of Sweta Bhattacharya and rubel das

প্রেম দিবসে শ্বেতাকে নিয়ে বড় ঘোষণা রুবেলের। ছবি : ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১০
Share: Save:

প্রেম দিবসের উদ্‌যাপনে পিছিয়ে নেই তারকারাও। ভালবাসার মানুষের প্রতি প্রেম প্রকাশে খামতি রাখছেন না তাঁরা। রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য টলিপাড়ার নতুন জুটি। তাঁদের প্রেম নিয়ে চর্চা সর্বত্র। বিয়ে নিয়ে এখনও কোন ঘোষণা না করলেও তাঁরা যে ঘোরতর প্রেমে রয়েছেন, তার প্রমাণ পাওয়া গিয়েছে বিভিন্ন সময়ে। সিরিয়ালের সেটে দেখা। সেখান থেকেই প্রেম। দেখতে দেখতে প্রায় তিন বছর হতে চলল তাঁদের সম্পর্কের। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে শ্বেতাকে নিয়ে নিজের উপলব্ধির কথা জানালেন রুবেল।

রুবেল তাঁর সমাজমাধ্যমের পাতায় লিখেছেন, ‘‘প্রায় তিন বছর হল আমাদের সম্পর্কের। এর আগে আমার জীবনে এমন মানুষ আগে আসেনি। তুমি সত্যিই স্পেশ্যাল। যে হাতটা ধরেছি, সেটা কোনও দিনও ছাড়ব না প্রতিশ্রুতিবদ্ধ হলাম। যেটা বুঝেছি এই তিন বছরে, তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না।’’ অন্য দিকে এক গুচ্ছ ছবি পোস্ট করে প্রেমিকের প্রতি ভালাবাসা প্রকাশ করেছেন শ্বেতাও।

এই মুহূর্তে দু’জনেই নিজেদের সিরিয়াল নিয়ে ব্যস্ত। শ্বেতাকে দর্শক দেখছেন ‘সোহাগ জল’ সিরিয়ালে, আর রুবেলের নতুন সিরিয়ালের নাম ‘নিম ফুলের মধু।’ কিছু দিন আগে আনন্দবাজার অনলাইনকে শ্বেতা বলেছিলেন, “আমাদের সম্পর্কের ক্ষেত্রে বাড়িতে বাড়িতেই ঘটকালি হয়েছিল প্রথমে।” এখনই তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE