Advertisement
৩০ এপ্রিল ২০২৪
rakhi sawant husband

নিকাহ্‌ সেরে জানালেন এটাই ‘প্রথম বিবাহ’,তা হলে রাখিকে কি বিয়েই করেননি আদিল? বাড়ছে জল্পনা

রাখির সঙ্গে বিবাহবিচ্ছেদের মাস কয়েকের মধ্যেই ফের বিয়ে করলেন তাঁর প্রাক্তন স্বামী আদিল। পাত্রী ‘বিগ বস্ ১২’-এর প্রতিযোগী।

Rakhi Sawant Ex husband Adil durrani married Bigg boss 12 contestant

আদিল খান দুরানি এবং রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৪:০৫
Share: Save:

গত বছর ক্রমাগত শিরোনামে ছিলেন রাখি সবন্ত। কারণ আদিল খান দুরানির সঙ্গে বিয়ে ও বিচ্ছেদ। প্রথমে বিয়ের খবর লুকিয়ে গেলেও পরে জানাজানি হয়। কিন্তু তার মাস কয়েকের মাথায় বিবাহবিচ্ছেদ হয় আদিল-রাখির। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখিকে শায়েস্তা করার হুঙ্কার দিয়েছিলেন তিনি। আসলে রাখিকে বিয়ের পর থানা-পুলিশের কম ঝক্কি পোহাতে হয়নি আদিলকে। এ বার রাখির সঙ্গে বিচ্ছেদের বছর ঘোরার আগেই নিকাহ্ সারলেন আদিল। পাত্রী ‘বিগ বস্ ১২’-র প্রতিযোগী সোমি খান।

আদিলকে বিয়ের পর ধর্মান্তরিত হয়ে মুসলিম হন রাখি। এত কিছুর পরও টেকেনি সেই বিয়ে। এ বার নতুন জীবন শুরু করলেন আদিল। সোমির সঙ্গে নিকাহ্ সারার পর তিনি সমাজমাধ্যমে লেখেন, ‘‘বিসমিল্লাহির রহমানির রহিম। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, সৃষ্টিকর্তার আশীর্বাদে আমাদের নিকাহ্‌ অনুষ্ঠান খুব সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। আলহমদোলিল্লাহ্‌, আপনাদের সকলের আশীর্বাদের জন্য ধন্যবাদ। আমরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছি স্বামী-স্ত্রী হিসেবে নতুন সফর শুরু করার জন্য। আমাদের জন্য প্রার্থনা করবেন।’’ পাশাপাশি আদিল এ-ও জানান, এটাই তাঁর প্রথম বিয়ে। বেঙ্গালুরুতেই বিয়ে সম্পন্ন হয়েছে তাঁদের। খুব শীঘ্রই মুম্বই ফিরবেন, তার পর বড় কিছু ঘোষণার ইঙ্গিত দিয়েছেন। এমনিতেই সোমির সঙ্গে ‘প্রথম বিয়ে’ বলে ঘোষণা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। তবে কি রাখির সঙ্গে বিয়ে হয়নি তাঁর? জল্পনা উস্কে দিলেন আদিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rakhi sawant husband Rakhi Sawant Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE