Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

দিব্যি হাসিমুখে ছবি তুলছিলেন, হঠাৎ কেন অনুরাগীর ফোন ছুড়ে ফেলে দিলেন রণবীর কপূর?

এ যেন অন্য রণবীর। অনুরাগীর নিজস্বী তোলার আবদারে অনুরাগীর সঙ্গে কী কাণ্ড করলেন অভিনেতা?

 এ যেন অন্য রণবীর, অনুরাগীর আবদারে মেজাজ হারালেন অভিনেতা।

এ যেন অন্য রণবীর, অনুরাগীর আবদারে মেজাজ হারালেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৭:৫৪
Share: Save:

বলি তারকাদের ভাবগতিক বোঝা খুব সহজ কাজ নয়। এমনিতেই বলিউডের তারকাদের বদমেজাজের গল্প কম নেই। কখন যে তাঁদের মুড কেমন থাকে, তা বোঝা বড় বালাই। শুক্রবার যেমনটা করলেন রণবীর কপূর। অভিনেতাকে দেখামাত্র নিজস্বী তোলার আবদার করে বসেন এক অনুরাগী। প্রথম বার ছবি তোলার পর ফের দ্বিতীয় বারও আবদার করেন সেই অনুরাগী। তাঁকে নিরাশ না করে হাসিমুখে ছবিও তোলেন অভিনেতা। তার পরই আচমকা অনুরাগীর ফোন দেখতে চেয়ে হাতে নিয়ে পিছনে ছুঁড়ে ফেলে দেন রণবীর। নিমেষে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। অভিনেতার এমন রূপ দেখে নিন্দার ঝড় নেটমাধ্যমে। ‘অহঙ্কারী’, ‘বদমেজাজি’-র তকমা দেওয়া হয়েছে রণবীরকে। কিন্তু কী কারণে এমন ব্যবহার অভিনেতার?

বলিপাড়ার শান্ত স্বভাবের অভিনেতাদের অন্যতম রণবীর কপূর। তবে সম্প্রতি তাঁর এমন ব্যবহারে তাজ্জব সকলেই। কেউ বলেছেন, ‘‘রণবীর নিশ্চয়ই মজা করছিলেন।’’ কারও ধারণা, এটি রণবীরের নতুন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির প্রচারের কোনও কৌশলের অঙ্গ। রণবীরের এমন ব্যবহারে অপ্রতাশিত সকলেরই কাছে। অভিনেতাকে নিয়ে নিন্দার ঝড় নেটমাধ্যমে। অভিনেতার স্ত্রী আলিয়া ভট্টের উদ্দেশেও কেউ লেখেন, ‘‘স্বামীকে কিছু শিখিয়ে-পড়িয়ে পাঠাতে পারেন তো।’’ কেউ লিখেছেন ‘‘অসম্ভব বদমেজাজি তো।’’ কিন্তু কী কারণে আচমকা এমন ব্যবহার করলেন, এ বিষয়ে মুখ খোলননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Bollywood Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE