Advertisement
১৯ মে ২০২৪
Bengali Serial

পর্দার মতো বাস্তবেও সংসার ভেঙেছেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা! প্রেমিককে নিয়ে কী বললেন তিনি?

১১ জুন পর্দার মিশকার জন্মদিনে তাঁর প্রেম নিয়ে সমাজমাধ্যমে নিজের মত প্রকাশ করেছিলেন তাঁর মা। তার পর থেকেই নানা প্রশ্নের মুখে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা।

Ahana Dutta

অভিনেত্রী অহনা দত্ত। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৭:৩১
Share: Save:

এক বছর হল মায়ের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। কাজ করতে গিয়েই প্রেম। সেই কারণেই মায়ের সঙ্গে সম্পর্ক প্রায় ভাঙনের পথে পর্দার মিশকার। অর্থাৎ অহনা দত্তের। এই মুহূর্তে স্টুডিয়োপাড়ায় তিনি মিশকা নামেই পরিচিত। ১১ জুন ছিল অহনার জন্মদিন। সেই বিশেষ দিনেই তাঁর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করেন তাঁর মা চাঁদনি গঙ্গোপাধ্যায়। তাঁর দাবি, প্রেমের সম্পর্কে জড়ানোর পর থেকেই তাঁর মেয়ে কোনও সম্পর্ক রাখে না পরিবারের সঙ্গে। অহনা নাকি কোনও বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমনই গুঞ্জন ইন্ডাস্ট্রিতে।

Ahana Dutta and Dipankar Roy

অহনা-দীপঙ্কর রায়। ছবি: সংগৃহীত।

সত্যি কী? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অহনার সঙ্গে। তিনি বলেন, “সম্পূর্ণ ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আমি কারও সংসার ভাঙিনি। যাঁর সঙ্গে আমি প্রেমের সম্পর্কে আছি, তাঁর বহু দিন হল আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে। তা হলে কী করে আমি কারও ঘর ভাঙব। আমার প্রেমটা মা মেনে নিতে পারেননি বলে এ কথা বলছেন। তবে মা মেয়ের মধ্যে ঝগড়া হতেই পারে।”

১১ জুন ২০ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। সিরিয়ালে অভিনয়ে সুযোগ পাওয়ার পরেই দমদমের বাড়ি ছেড়ে টালিগঞ্জে চলে আসেন। সেটেই রূপটানশিল্পী দীপঙ্কর রায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। যে সম্পর্কটা প্রথম দিন থেকেই পরিবারের কেউ মেনে নিতে পারেননি। অহনা বলেন, “যিনি এক বছর আমার সঙ্গে কোনও সম্পর্ক রাখলেন না, তিনি হঠাৎ আমার জন্মদিনে প্রকাশ্যে এমন কথা বলা শুরু করলেন কেন বুঝতে পারছি না। আমি ভাল আছি। সুরক্ষিত আছি। কোনও সমস্যা নেই। আমাকে ভাল থাকতে দেওয়া হোক।” খুব বেশি দিন ইন্ডাস্ট্রিতে হয়নি তাঁর। প্রথম কাজ হতে না হতেই বিতর্ক! অহনার অনুরোধ তাঁকে শুধু শুধু যেন কোনও বিতর্কে জড়ানো না হয়। তাঁর প্রেম নিয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হননি তিনি। মা প্রকাশ্যে যাই বলুন না কেন ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখতে চান অহনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE