Advertisement
০৩ মে ২০২৪
Oindila Sen

‘তুমি গোলগালই ভাল ছিলে’, ওজন কমিয়েও গেরোয় ঐন্দ্রিলা!

গত এক বছরে ভোল বদলে ফেলেছেন ঐন্দ্রিলা সেন। নায়িকার এই পরিবর্তিত রূপ মোটে পছন্দ নয় অনুরাগীদের। তাঁর নতুন ছবি নিয়ে তুমুল সমালোচনা।

Tollywood Actress Oindrila Sen criticised for her huge weight loss

ঐন্দ্রিলা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৭:০২
Share: Save:

পরনে তাঁর নীল রঙের একটি ড্রেস। তার উপরে গোলাপি ফুল আঁকা। খোলা চুলে পোজ় দিয়েছেন নায়িকা। অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে ঢুঁ দিলে এই ছবিটাই সবার প্রথমে চোখে পড়বে। ভালবেসে তাঁর বোন এই ছবিটি তুলে দিয়েছেন। দিদিও নতুন ছবি পেয়ে খুশি। কিন্তু এই ঐন্দ্রিলাকে দেখে খুশি হলেন না অনেকেই। তাঁর ভক্তদের একাংশের মত, এত রোগা ঐন্দ্রিলাকে ঠিক যেন ভাল লাগে না দেখতে। গোলগাল ঐন্দ্রিলাই তাঁদের প্রিয়। শেষ কয়েক মাসে নিজেকে আদ্যোপান্ত বদলে ফেলেছেন নায়িকা। তাঁর লুক থেকে চেহারা— সব ক্ষেত্রেই এসেছে পরিবর্তন। বড় পর্দায় যখন তাঁর যাত্রা শুরু হয় তখন তাঁর বাড়তি ওজনের জন্য অনেক কটু কথা সহ্য করতে হয়েছে তাঁকে। এখন অবশ্য ওজন কমিয়ে তিনি একেবারে ছিপছিপে। এখনও দর্শকের নানা ধরনের সমালোচনা শুনতে হচ্ছে।

দর্শকের কোনও কথাতেই গুরুত্ব দিতে চান না নায়িকা। আনন্দবাজার অনলাইনকে ঐন্দ্রিলা বললেন, “আমার চেহারা। আমায় কেমন দেখতে লাগবে সেটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তার জন্য আমি লোকের কথা শুনব কেন। সত্যি বলতে আমি এত মন্তব্য পড়িও না। বেশি গুরুত্ব দিলেই সমস্যা।” নায়ক নায়িকাদের সব সময়ই কারও না কারও নজরে থাকেন। একটু এ দিক ও দিক হলেই সমস্যা।

বর্তমানে রোগা হোক কিংবা মোটা সব কিছু নিয়েই সাধারণ মানুষের কিছু না কিছু মতামত থাকে। শুধু ঐন্দ্রিলা নন, এমন সমালোচনার মুখে বার বার পড়তে হয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, পূজা বন্দ্যোপাধ্যায়-সহ অনেককে। স্বস্তিকা, শ্রীলেখা তা-ও উত্তর দিয়েছেন অনেক সময়। তবে ঐন্দ্রিলা কারও কথায় কোনও উত্তর দিতে রাজি নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oindila Sen Tollywood Actor Weight Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE