Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ushashi Chakraborty

Ushasie: ফের পড়াশোনা, ফের ডেটে ঊষসী চক্রবর্তী! কার প্রেমে পড়লেন ‘জুন আন্টি’?

কলেজবেলায় ফিরে গিয়েছেন। আবার পড়াশোনা শুরু করেছেন। পাশাপাশি ডেটেও আছেন তিনি! ঊষসী চক্রবর্তীর রোজনামচায় উঁকি আনন্দবাজার অনলাইনের।

ঊষসী চক্রবর্তী।

ঊষসী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৪:৫১
Share: Save:

তিনি মনের মতো সঙ্গী খুঁজছেন। খোঁজ পেলে ডেট করবেন, প্রেমও! আনন্দবাজার অনলাইনকে গত বছরই জানিয়েছিলেন ঊষসী চক্রবর্তী। ‘বিশেষ বন্ধু’ খুঁজে দেওয়ারও অনুরোধ জানিয়েছিলেন এই সংবাদমাধ্যমকেই। ফের খবরে তিনি। চুটিয়ে ডেট করছেন ‘জুন আন্টি’! সে খবরও খুঁজে বার করল আনন্দবাজার অনলাইন। অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতেই ফোনের ওপারে উচ্ছ্বসিত হাসি! এই হাসি, মৌনতাই কি সম্মতির লক্ষ্মণ?

কেমন সঙ্গী পছন্দ ঊষসীর? আগের সাক্ষাৎকারে পর্দার ‘জুন’ জানিয়েছিলেন, তাঁর মতো ঝকঝকে, শরীরচর্চার প্রতি আগ্রহী হতে হবে। একই সঙ্গে হতে হবে সংবেদনশীল, অনুভূতিপ্রবণ, রসিক এবং বুদ্ধিদীপ্তও। তেমনই কাউকেই কি খুঁজে পেলেন ঊষসী? অভিনেত্রীর দাবি, ‘‘মন থেকে কিছু চাইলে ব্রহ্মাণ্ড তাকে হাজির করে দেয়।’’ খবর, ডেট-সঙ্গী নাকি অভিনেত্রীর থেকে অনেকটাই ছোট। কিন্তু তাঁর মতোই শরীরচর্চায় মশগুল। তাই ঊষসী নাকি ঠিক করেছেন, জিমে গিয়ে একসঙ্গে শরীরচর্চা করবেন। এতেও বেশ কিছুটা সময় দু’জনে কাটাতে পারবেন। অভিনেত্রীর সঙ্গীও কি একই পেশার? এই বিষয়ে এক্ষুনি মুখ খুলতে নারাজ ‘জুন আন্টি’। তাঁর যুক্তি, আপাতত পুরোটাই নিছক বন্ধুত্ব। প্রেম আসেনি এখনও। আগামী দিনে এই বন্ধুত্ব যদি কোনও পরিণতি পায়, তা হলে নিশ্চয়ই জানবেন সকলে।

এর আগে টেলিপাড়ায় চেনামুখ এক চিত্রগ্রাহকের সঙ্গে প্রেম ছিল ঊষসীর। নির্দিষ্ট সময়ের পরে নানা কারণে উভয়েই বিচ্ছিন্ন। সেই সম্পর্কের বেশ কিছু বছর পরে নতুন সম্পর্কের পথে হাঁটতে চলেছেন অভিনেত্রী। জানা গিয়েছে, শহরের এক কফি ঠেকে প্রথম দেখা দু’জনের। যাদবপুর বিশ্ববিদ্যালয় চত্বরেও নাকি ইদানীং তাঁদের দেখা যাচ্ছে। সঙ্গীর সঙ্গে তোলা ছবিও নেটমাধ্যমে জ্বলজ্বল করছে। ছোট পর্দার দাপুটে খলনায়িকার দাবি, পড়াশোনা, নিজের নতুন বাড়ি গোছানো, মডেলিং আর ডেট— এই নিয়েই দিব্যি সময় কেটে যাচ্ছে তাঁর।

কবে কাজে ফিরবেন? ঊষসীর কথায়, ‘‘বেশ কিছু কাজ নিয়ে কথা চলছে। সারা ক্ষণ কাজ করে যেতে পারি না। ভালও লাগে না। নতুন চরিত্রে প্রস্তুতির জন্যও নিজেকে সময় দিতে হয়। বলতে পারেন সেটাই করছি।’’ এ-ও জানিয়েছেন, এক্ষুনি ছোট পর্দায় ফিরতে নারাজ। কারণ, এখনও তাঁকে সবাই ‘জুন আন্টি’ হিসেবেই মনে রেখেছেন। বদলে বড় পর্দা, সিরিজ থেকে ডাকের অপেক্ষায় ঊষসী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Ushashi Chakraborty Actress Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE