Advertisement
০৬ মে ২০২৪
Dog

পথকুকুরদের খাওয়ানোয় দিল্লিতে মহিলার ‘শ্লীলতাহানি’, হুমকি দেওয়ারও অভিযোগ

পথকুকুরকে খাওয়ানোয় দিল্লিতে মহিলাকে হেনস্থার অভিযোগ। গ্রেফতার করা হয়েছে তিন জনকে। ধৃতদের মধ্যে এক জন নাবালক।

কুকুরকে খাওয়ানোয় মহিলাকে হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ।

কুকুরকে খাওয়ানোয় মহিলাকে হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৫:১৭
Share: Save:

পোষ্য কুকুর ও পথকুকুরদের খাওয়ানোয় এক মহিলার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠল দিল্লিতে। শ্লীলতাহানির পাশাপাশি হেনস্থা এবং হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন ওই মহিলা। গত ৫ দিনে এ নিয়ে ২ বার ওই মহিলাকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ কয়েক জন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ-পশ্চিম দিল্লির বাবা হরিদাস নগর এলাকার।

পুলিশ সূত্রে খবর, গত ২২ জানুয়ারি ওই মহিলাকে প্রথম হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। রোজ কুকুরদের নিয়ে হাঁটতে যান ওই মহিলা। তাঁদের খাবারও দেন। এই কাজ থেকে মহিলা যাতে বিরত থাকেন, সে নিয়ে তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। মহিলার অভিযোগ, তাঁকে হেনস্থার জন্য তাঁর দুই প্রতিবেশী ৩ যুবককে পাঠিয়েছিলেন। তাঁরাই বাইকে করে এসে মহিলাকে হুমকি দেন।

মহিলার অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে ২ জন পড়শি রয়েছেন। অপর ধৃত এক নাবালক। গত শুক্রবার ওই মহিলাকে আবার হেনস্থা করা হয় বলে অভিযোগ। আগের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মহিলা যাতে জবানবন্দি না দেন, সে নিয়ে তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। হুমকি পাওয়ার পর আবার পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। এই ঘটনায় জড়িত ২ জনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সম্প্রতি, পথকুকুরের আক্রমণের একাধিক ঘটনা প্রকাশ্যে এসেছে। সুরতে এক বালিকার মুখে কামড়ে গালের মাংস ছিঁড়ে নিয়েছিল একটি কুকুর। নয়ডার একটি আবাসনে ১ বছরের শিশুকে কামড়ে দিয়েছিল কুকুর। তার জেরে মৃত্যু হয়েছিল শিশুটির। গুরুগ্রামেও কুকুরের আক্রমণের ঘটনা প্রকাশ্যে এসেছে। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লিফ্‌টের মধ্যে শিশুকে কামড়েছিল এক পোষ্য কুকুর। যা নিয়ে হইচই পড়ে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE