Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Delhi Fire

দিল্লির হোটেলে ভয়াবহ আগুন! ঘটনাস্থলে দমকলের দশটি ইঞ্জিন, চলছে উদ্ধারকাজ

ঠিক কী কারণ আগুন লেগেছে, তা নিয়ে ধন্দে পুলিশ এবং দমকল। দমকল আধিকারিকদের অনুমান, হোটেলের ঘরে শর্ট সার্কিট থেকেই আগুন ছড়িয়ে প়ড়ে।

দিল্লির হোটেলে আগুন।

দিল্লির হোটেলে আগুন। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১২:২৬
Share: Save:

সোমবার সকালে ভয়াবহ আগুন লাগল পূর্ব দিল্লির করকরদুমার এলাকার একটি হোটেলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। তবে হোটেলের নানা অংশে আগুন ছড়িয়ে পড়ায় দমকলের দশটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছে। দমকল সূত্রে জানানো হয়েছে, আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

দমকলের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, সোমবার সকাল সাড়ে ৯টা নাগাদ তাঁদের কাছে খবর আসে, পূর্ব দিল্লির একটি হোটেলে আগুন লেগেছে। প্রথমে দমকলের ৭টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছলেও, পরে আরও ৩টি ইঞ্জিনকে নিয়ে যাওয়া হয়। তবে ঠিক কী কারণে আগুন লেগেছে, তা নিয়ে ধন্দে পুলিশ এবং দমকল। দমকল আধিকারিকদের অনুমান, হোটেলের ঘরে শর্ট সার্কিট থেকেই আগুন ছড়িয়ে প়ড়ে।

তবে হোটেলের ভিতরে থাকা সকলকেই নিরাপদে বার করে আনা হয়েছে বলে জানা গিয়েছে। যাঁদেরকে হোটেলের মূল ফটক দিয়ে বার করা সম্ভব হয়নি তাঁদেরকে মইয়ের মাধ্যমে নামিয়ে এনেছেন দমকলকর্মীরা। দমকলের একটি অংশ দাবি করেছে, হোটেলটিতে অগ্নিনির্বাপণ ব্যবস্থা যথাযথ ছিল না। তা ছাড়া হোটেলের অতিথিদের নাম, ঠিকানা কোথাও লেখা নেই। ফলে অগ্নিকাণ্ডের সময় হোটেলে ঠিক কতজন ছিলেন, তা জানা যাচ্ছে না। যদিও সবাইকেই নিরাপদে বের করে আনা গিয়েছে বলে মনে করছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Fire Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE