Advertisement
২০ মে ২০২৪
Fire in Chhattisgarh

ছত্তীসগঢ়ে বাণিজ্যিক কমপ্লেক্সে আগুন, প্রাণ বাঁচাতে দোতলা থেকে ঝাঁপ কয়েক জনের, মৃত তিন

ছত্তীসগঢ়ের কোরবা জেলায় ট্রান্সপোর্ট নগর এলাকার একটি বাণিজ্যিক কমপ্লেক্সে আগুন লেগেছে। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। শর্টসার্কিট থেকে আগুন বলে অনুমান। 

photo of fire

ছত্তীসগঢ়ে বাণিজ্যিক কমপ্লেক্সে দাউ দাউ করে জ্বলছে আগুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৮:৩১
Share: Save:

বিধ্বংসী অগ্নিকাণ্ড ছত্তীসগঢ়ের কোরবা জেলায়। সোমবার ট্রান্সপোর্ট নগর এলাকার একটি বাণিজ্যিক কমপ্লেক্সে আগুন লাগে। প্রাণ বাঁচাতে কমপ্লেক্সের দোতলা থেকে ঝাঁপ দেন কয়েক জন। তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও কয়েক জন।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, সোমবার দুপুর দেড়টায় আগুন লাগে। ওই কমপ্লেক্সে ১৮ থেকে ২০টি দোকান রয়েছে। একটি ব্যাঙ্কও রয়েছে ওই কমপ্লেক্সে। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। শর্টসার্কিট থেকে আগুন বলে অনুমান।

আগুনে ক্ষতি হয়েছে কমপ্লেক্সের বেশ কয়েকটি দোকানের। কোরবার জেলাশাসক সঞ্জীব কুমার ঝা জানিয়েছেন, অগ্নিকাণ্ডে ১০ জনকে উদ্ধার করা হয়েছে।

রবিবার মহারাষ্ট্রের পুণের গঙ্গাধাম চক এলাকার কাছে একটি গুদামে আগুন লেগেছিল। পরে সেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের গুদামগুলিতে। প্রায় ২০ থেকে ২৫টি গুদাম ভস্মীভূত হয়ে গিয়েছিল। এর আগে, দিল্লির মুখার্জি নগর এলাকার একটি কোচিং সেন্টারের বহুতল বাড়ির পাঁচ তলায় আগুন লেগেছিল। প্রাণ বাঁচাতে কয়েক জন বহুতল থেকে ঝাঁপ দিয়ে আহত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE