Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gurugram

উলঙ্গ হয়ে রাস্তায় ছুটছেন বিদেশি যুবক! থমকে ট্র্যাফিক, ভরসন্ধ্যায় নাজেহাল পুলিশও

শুক্রবার ভরসন্ধ্যায় গাড়ি চলাচলের রাস্তায় আচমকা দৌড়তে শুরু করেন বিদেশি যুবক। তাঁর সারা শরীরে কোনও পোশাক ছিল না। উলঙ্গ যুবককে দৌড়তে দেখে রাস্তার ধারে ভিড় জমে যায়।

Man running naked on Gurugram road halts traffic.

কোনও পোশাক না পরেই গুরুগ্রামের রাস্তায় আচমকা ছুটতে শুরু করেন যুূবক। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১২:৩১
Share: Save:

সম্পূর্ণ উলঙ্গ হয়ে রাস্তায় ছুটে বেড়ালেন এক বিদেশি যুবক। তাঁর পরনে কোনও পোশাক ছিল না। তাঁকে দেখতে রাস্তায় ভিড় জমে গিয়েছিল। বেশ কিছু ক্ষণ থমকে ছিল ট্র্যাফিকও।

ঘটনাটি হরিয়ানার গুরুগ্রামের। অভিযুক্ত যুবক নাইজেরিয়ার বাসিন্দা বলে মনে করা হচ্ছে। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। যুবকের শারীরিক পরীক্ষার বন্দোবস্ত করেছে পুলিশ।

অভিযোগ, শুক্রবার সন্ধ্যা ৬টা নাগাদ গুরুগ্রামের সেক্টর ৬৯-এর টিউলিপ চক এলাকায় গাড়ির রাস্তায় হঠাৎ ছুটতে শুরু করেন বিদেশি যুবক। তাঁর কীর্তি দেখতে চারদিকে ভিড় জমে যায়। গাড়িগুলিও থমকে যায়। বেশ কিছু ক্ষণ রাস্তায় সারিবদ্ধ ভাবে গাড়ি দাঁড়িয়েছিল, যুবককে কিছুতেই থামানো যাচ্ছিল না।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারাও যুবককে প্রথমে বাগে আনতে পারেনি। পুলিশ দেখে গাড়ির রাস্তা ছেড়ে পাশে গ্রামের দিকে দৌড়তে শুরু করেন উলঙ্গ বিদেশি যুবক। গ্রামবাসীরা তাঁকে ধরে ফেলেন। তার পর যুবককে সামাল দিতে দড়ি দিয়ে গাছের সঙ্গে বাঁধা হয়। পরে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে।

পুলিশের অনুমান, যুবক মানসিক ভারসাম্যহীন হতে পারেন। সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্যই তাঁকে সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পুলিশ সূত্রে খবর, শারীরিক পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। যদি দেখা যায়, যুবক মানসিক ভাবে সুস্থ, তবে তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Naked
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE