প্রকাশ্য রাস্তার ধারে ডিজিটাল বিজ্ঞাপনের জায়ান্ট স্ক্রিনে চলছে পর্ন ভিডিয়োর ক্লিপিং! অবাক পথচারীরা দাঁড়িয়ে পড়েছেন রাস্তায়। এবং কিছুক্ষণের জন্য নয়। এই পুরো ভিডিয়োটি চলল প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট ধরে। ঘটনাটি চিনের লিয়াং জিয়াংসু শহরের।

তদন্তে উঠে আসে চাঞ্চল্যকর একটি তথ্য। কাজের সময়ে এক কর্মচারী কম্পিউটারে পর্ন ভিডিয়ো দেখাতেই ঘটেছে এই বিপত্তি। পর্ন ভিডিয়ো দেখতে দেখতে তাঁর কোনও খেয়ালই ছিল না যে, তাঁর কম্পিউটারের সঙ্গেই যোগ আছে রাস্তার ওই জায়ান্ট স্ক্রিনের। রাত হয়ে গিয়েছে বলে ওই ব্যক্তি মনে করেছিলেন যে হয়তো বন্ধ হয়ে গিয়েছে ওই জায়ান্ট স্ক্রিনটি। কিন্তু আদতেও তা না হওয়াতেই এই দুর্ঘটনা। প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট ধরে নাগাড়ে চলতে থাকে সেই ভিডিয়ো।

রাস্তায় তখন অনেক পথচারীই এই অদ্ভুত ঘটনা দেখে হতভম্ব হয়ে দাঁড়িয়ে যান। অনেকে মোবাইলে রেকর্ডও করে রাখেন এই অদ্ভুত অভিজ্ঞতা। তাদেরই কেউ কেউ এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিলে, নিমেষে ভাইরাল হয়ে যায় তা।

আরও পড়ুন: তিন ঘণ্টা ধরে বাড়ির ডোরবেল চাটছেন অজ্ঞাত পরিচয় যুবক!

পরে ওই কর্মচারীর এক সহকর্মী তাঁকে পুরো বিষয়টি জানালে নিজের ভুল বুঝতে পারেন তিনি। কিন্তু বিপদ ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। পুরো ঘটনাটির তদন্তের নির্দেশ দিয়েছে প্রশাসন।

আরও পড়ুন: ২১ টি সন্তান! রেকর্ড গড়লেন এই দম্পতি