বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে একজন আগন্তুক। হঠাতই অদ্ভুত ভাবে দরজার বাইরের ডোরবেলটি জিভ দিয়ে চাটতে শুরু করলেন তিনি! এমনই অদ্ভুত একটি ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রেক্যালিফোর্নিয়াতে। সিসিটিভিতে রেকর্ড হওয়া সেই ভিডিয়ো প্রকাশ্যে এনেছে ক্যালিফোর্নিয়া পুলিশ।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে অবৈধ ভাবে একটি বাড়ির চত্বরে প্রবেশ করে সেই ব্যক্তি বাড়ির ডোরবেলটি জিভ দিয়ে চাটতে শুরু করেছেন। সিসিটিভি ক্যামেরার দিকে তাকিয়ে রীতিমত যেন পোজ দিচ্ছেন তিনি! এই ব্যক্তির নাম রবার্তো ড্যানিয়েল অ্যারোয়ো বলে জানা গিয়েছে। ওই বাড়ির মালিক সিলভিয়া ডানগান শুরুতে কিছু বুঝতে না পারলেও, পরে সিসিটিভি ক্যামেরার ফুটেজে এই ঘটনা দেখে চমকে যান। সঙ্গে সঙ্গেই পুলিশকে জানালে, পুলিশ ওই ব্যক্তিকে চিহ্নিত করে গ্রেফতার করে।

প্রায় তিন ঘণ্টারও বেশি সময় ধরে এই কাণ্ড করতে দেখা যায় রবার্তোকে। পুলিশের তরফে জানানো হয়েছে যে, বাড়ির বাগানে ঘুরতে ঘুরতে সারা বাগান জুড়ে একটি এক্সটেনশন কর্ডের তারও বিছিয়ে দিতে দেখা গিয়েছে সেই ব্যক্তিকে। কিন্তু কেন তিনি এমন করলেন তিনি, সে ব্যাপারে কোনও কিছু বলা হয়নি এখনও। অবৈধ ভাবে এবং বিনা অনুমতিতে ওই বাড়ির চত্বরে প্রবেশ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৩৩ বছর বয়সী এই ব্যক্তিকে।

দেখুন সেই অদ্ভুত ভিডিয়ো:

আরও পড়ুন: চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল বিশাল রোড সাইন বোর্ড, ভিডিয়ো দেখলে কেঁপে উঠবেন

আরও পড়ুন: বিচ্ছেদ বাড়ছে আফ্রিকায়, চাইছেন মেয়েরাই