• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা চলতে চলতেই স্টেডিয়ামের উপর থেকে ১৩ বছর কিশোরীর উপর পড়লেন যুবক!

Boy Fall
স্টেডিয়ামের উপর থেকে পড়ছে যাচ্ছেন যুবক। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

Advertisement

স্টেডিয়ামের ওপর থেকে নীচে পড়ে যাচ্ছেনএক দর্শক। আর তিনি সোজা গিয়ে পড়ছেন, এক বছর তেরোর কিশোরীর উপর। আর এই গোটা ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি।

ঘটনাটি ব্রিজিলে সাও পাওলোর এস্তাদিও সিসেরো পমপেউ দে টোলেডো নামে এক স্টেডিয়ামের ঘটনা। এই স্টেডিয়ামে দর্শক আসন ৬৬ হাজার ৭৯৫। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিড়ে ঠাসা উত্সাহে চিত্কার করছেন দর্শকরা। হঠাত্ই এক দর্শক স্টেডিয়ামের উপরের স্ট্র্যান্ড থেকে নীচের স্ট্র্যান্ডে পড়ে যাচ্ছেন। স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে ওই ব্যক্তির নাম লাগো দে মেলো রিওস (২৩)। প্রায় ৪০ ফুট উপর থেকে তিনি যাঁর ঘাড়ে গিয়ে পড়ে সেই বছর তেরোর কিশোরীর নাম জিওভানা স্যান্টোস এরাউজা।

স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে, উত্সাহের চোটে ওই ব্যক্তি স্টেডিয়ামের রেলিংয়ের উপর উঠে পড়ে। সেখান থেকেই পড়ে যায় নীচে। ওই যুবক ও কিশোরী দু’জনকেইভর্তি করা হয় হাসপাতালে। ক্যাম্পো লিমবো হাসপাতালে মেলো রিওসের কয়েকটি পরীক্ষা করা হচ্ছে। কারণ মনে করা হচ্ছে তার পায়েরফিমার হাড় ভেঙে গিয়েছে। যদিও কিশোরীর বিশেষ কিছু চোট লাগেনি বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন : হোটেল অপ্রত্যাশিত অতিথি, আদর করে তুলে নিয়ে গেলেন বনকর্মীরা!

আরও পড়ুন : গোপনে এক মাস ধরে প্রপোজ, জানতেই পারলেন না গার্লফ্রেন্ড!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন