Advertisement
১১ মে ২০২৪
Tolly Celebs Holi Look

কারও সাজে সাবেকিয়ানা, কারও আবার পশ্চিমি বেশ! দোলে কেমন সাজলেন টলি পাড়ার অভিনেত্রীরা?

এ বছর শাড়ি নয়, ভিন্ন পোশাকেই দোল উদ্যাপনে ব্যস্ত টলিপাড়ার নায়িকারা। কেমন হল মিমি চক্রবর্তী, পাওলি দামদের এ বসন্তের সাজ? রইল ঝলক।

image of Tollywood actress Mimi Chakraborty, Manami Ghosh, Paoli Dam.

এ বছর দোলে কেমন সাজে ধরা দিলেন টলিপাড়ার নায়িকারা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৬:০১
Share: Save:

বসন্ত উৎসবের সাজ বাঙালির চেনা। দোলের দিনে সুতির শাড়ি। পলাশ। আবিরে রাঙা মুখ। এ ছবিটা যেন ইদানীং কিছুটা কমই দেখা যায় বাঙালি বাড়ির দোলে। শাড়ি পরে দোল খেলায় স্বচ্ছন্দ নয় যে সকলে। বরং একটু ছিমছাম স্বচ্ছন্দের পোশাক পরে রং খেলাই এখনকার চল। এ বছর শাড়ি নয়, ভিন্ন পোশাকেই দোল উদ্যাপনে ব্যস্ত টলিপাড়ার নায়িকারা। কেমন হল মিমি চক্রবর্তী, পাওলি দামদের এ বসন্তের সাজ, রইল তার ঝলক।

মিমির সাজে সাদার আধিক্য

শাড়ি নয়, সালোয়ার কামিজেই দোল খেলায় মেতেছিলেন মিমি চক্রবর্তী। সাদা হাতকাটা কুর্তির সঙ্গে গোলাপি লেহেরিয়া নকশা করা ওড়নায় রঙের ছোঁয়া। খোলা চুল, হালকা মেকআপ আর হাতে আবিরের থালা— ছিমছাম সাজেই ক্যামেরাবন্দি হলেন নায়িকা।

ছিমছাম সাজেও অনন্যা পাওলি

পাওলি দামের রং খেলার জন্য সাদাতেই ভরসা রেখেছেন। পাওলির পরনে ছিল সাদা আনারলকলি। পাওলির সাজে নজর কেড়েছে তাঁর বাহারি রঙের ওড়নাটি। মুখে এক ফোঁটাও মেকআপ নেই। পরনে নেই গয়না। খোলা চুল আর রংবেরঙের আবিরেই অন্যনা নায়িকা।

শ্রাবন্তীর সাজে পশ্চিমি ছোঁয়া

রং খেলতে গিয়ে একেবারে স্বচ্ছন্দের পোশাকই বেছে নিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শাড়ি, সালোয়ার নয়, শ্রাবন্তীর পরনে দেখা গেল জিন্স আর টিশার্ট। সাদা টিশার্টের মাঝে লেখা দোলের শুভেচ্ছা। নতুন ‘হেয়ার কাট’, চোখে রোদচশমা, গালে এক গাল হাসি অভিনেত্রীর। পরিবারের সঙ্গেই মেতেছিলেন দোল উদ্যাপনে।

ভিন্ন মেজাজে মনামি

বসন্ত উদ্যাপনে ভিন্ন সাজে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী মনামি। সম্প্রতি বিকিনি পরা মনামির একের পর এক ছবি সমাজমাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছে। তারই মাঝে দোলে একেবারে নববধূর বেশে সেজে উঠলেন অভিনেত্রী। হলুদ বেনারসি, কপাল ভর্তি সিঁদূর, হাতে শাখাপলায় একেবারে রাইয়ের বেশে মনামি। মেকআপ আর খোলা চুলে অপরূপা মনামি।

সাদায় অপরূপা সন্দীপ্তা

দোল উদ্যাপনে ব্যস্ত অভিনেত্রী সন্দীপ্তা সেনও। দোলের সাজে খুব বেশি কায়দা নয়, একেবারেই সাদামাঠা ‘লুক’ তাঁর। অল্প সাজেই মন কেড়েছেন অনুরাগীদের। দোলে সন্দীপ্তার পরনে ছিল সাদা আনারকলি। গায়ে রং বলতে দু’গালে অল্প আবিরের ছোঁয়া। কালো টিপ, কালে ঝুমকো আর মাঝে সিঁথি করে টানা পনিটেল— এমন সাজেই অনন্যা সন্দীপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE