Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

অনলাইনে পাঁচ কেজি পনির কিনে ঠকে গেলেন ক্রেতা, রান্না করতে গিয়ে টের পেলেন ভেজাল কোথায়

অনলাইনে পনির কিনে বিপদে পড়েছিলেন চণ্ডীগড়ের এক মহিলা। সেই পনির রাঁধতে গিয়ে যা হয়েছিল সেই ঘটনাই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

The shop owner has filled a big stone in the middle of the paneer to make it heavy

পনির কিনে ফাঁপরে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৬:১৪
Share: Save:

দাম একটু বেশি হলে কী হবে, অনলাইনে কেনাকাটা করার সুবিধে তো আছেই। প্রয়োজনীয় যা কিছু বাড়ি বসেই হাতের কাছে পাওয়া যায়। এই গরমে বাজার ঘোরার ঝক্কি পোহাতে হয় না বলে অনেকেই এই সমস্ত ই-কমার্স সাইট থেকে প্রতি দিনের বাজার করেন। তবে, জিনিসের মান নিয়ে মনে দোলাচল তো থাকেই। যেমন, অনলাইনে পনির কিনে বিপদে পড়েছিলেন চণ্ডীগড়ের এক মহিলা। সেই পনির রাঁধতে গিয়ে যা হয়েছিল সেই ঘটনা ভিডিয়ো করে রেখেছিলেন তিনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনলাইনে অর্ডার দেওয়া ওই পাঁচ কেজি পনির ফ্রিজ থেকে বার করে রান্না করতে গিয়েই শুরু হয় বিপত্তি। দইয়ের থেকে খানিকটা শক্ত হলেও ছুরি দিয়ে তা সহজেই কাটা যায়। কিন্তু অনলাইনে আসা এই পনির কিছুতেই কাটতে পারছিলেন না তিনি। তাই স্বামীকে ডেকে বিষয়টি দেখতে বলেন। মাঝখান থেকে পনিরের খণ্ডটি দু’ভাগ করতে আসলে বিষয়টি খোলসা হয়। দেখা যায় অতি যত্ন করে পনিরের ভিতরে ঢোকানো রয়েছে পাথরের চাঁই। ওজন বৃদ্ধি করার জন্য এই ফিকির করেছিলেন পনির ব্যবসায়ী। যাতে দু’কেজি পনির সহজেই পাঁচ কেজিতে পরিণত হয়। যা দেখে হতবাক চণ্ডীগড়ের ওই দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Paneer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE