Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Coronavirus Lockdown

ভবিষ্যতে ফেডারেশনের প্রধান হতে চান ভাইচুং

২০১১ সালে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়া ভাইচুং উচ্ছ্বসিত সুনীল ছেত্রী ও ব্রেন্ডন ফার্নান্ডেজকে নিয়েও।

ভাইচুং

ভাইচুং

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২০ ০৪:৫১
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সর্বোচ্চ পদে কি দেখা যাবে কিংবদন্তি ফুটবলার ভাইচুং ভুটিয়াকে? সেই জল্পনা উস্কে দিয়েছেন পাহাড়ি বিছে।

লকডাউনের জেরে এই মুহূর্তে শিলিগুড়িতে গৃহবন্দি ভাইচুং। সোশ্যাল মিডিয়ায় ফুটবলপ্রেমীদের মুখোমুখি হয়েছিলেন তিনি। এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘ভবিষ্যতে অবশ্যই এআইএফএফ-র প্রেসিডেন্ট হওয়ার কথা ভাবব। তবে এই মুহূর্তে আমি শুধু জোর দিতে চাই যুব ফুটবলের উন্নয়নে।’’

২০১১ সালে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়া ভাইচুং উচ্ছ্বসিত সুনীল ছেত্রী ও ব্রেন্ডন ফার্নান্ডেজকে নিয়েও। বলেছেন, ‘‘এই মুহূর্তে সুনীলের ধারেকাছে কেউ নেই। গোল আর রেকর্ড প্রমাণ করছে ওর দক্ষতা।’’ যোগ করেন, ‘‘এই মরসুমে এফসি গোয়ার মিডফিল্ডার ব্রেন্ডনের খেলা দারুণ লেগেছে। ওর বলের উপরে

অসাধারণ নিয়ন্ত্রণ।’’

২০১২ সালে এআইএফএফ-র প্রেসিডেন্ট নির্বাচিত হন প্রফুল্ল পটেল। ২০১৬-তে তিনি দ্বিতীয়বারের জন্য নির্বাচিত হন। ক্রীড়া নীতি অনুযায়ী তৃতীয় দফায় প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন না তিনি। তার জায়গায় ভাইচুং নতুন প্রেসিডেন্ট হবেন কি না, তা অবশ্য সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Lockdown Bhaichung Bhutia AIFF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE