• সংবাদ সংস্থা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আমি ওই মহিলার সঙ্গে ডেটে যেতে চাই’, এই ছবি দেখিয়ে বললেন সৌরভ

Funny post oF Harbhajan
এই ছবির এক মহিলার সঙ্গে ডেটে যেতে চান সৌরভ। ছবি: হরভজনের ইনস্টাগ্রাম পোস্ট থেকে।

অ্যাপ বদলে দিচ্ছে মানুষের মুখাবয়ব। সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ডও তা। এই প্রবাহে গা ভাসিয়েছেন ভারতীয় ক্রিকেটাররাও। 

অ্যাপের মাধ্যমে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহদের মুখ হয়ে গিয়েছে মহিলাদের মতো। তারকা ক্রিকেটারদের বদলে যাওয়া এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা দারুণ জনপ্রিয় হয়েছে ভক্তদের কাছে। ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিংহের এমনই এক পোস্টে মজার মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ, সচিন তেন্ডুলকর,  রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র সহবাগ, গৌতম গম্ভীর, জাহির খান, আশিস নেহরা, যুবরাজ সিংহ এবং নিজের ছবি ‘জেন্ডার সোয়াপ’ অ্যাপ ব্যবহার করে বদলেছেন ভাজ্জি। সবাইকেই দেখতে মহিলাদের মতো লাগছে। সেই পোস্টের সঙ্গে হরভজনের ক্যাপশন, ‘কার সঙ্গে ডেটিংয়ে যেতে চান?’ হরভজনের পোস্টটি দেখার পরে রসিকতা করে সৌরভ লিখেছেন, ‘আমি মাঝখানের জনের সঙ্গে যেতে চাই।’

আরও পড়ুন: দলে নেই গাওস্কর-দ্রাবিড়-কোহালি! সেরা টেস্ট একাদশ বেছে ট্রোলড পীযূষ চাওলা

সৌরভ যাঁর কথা লিখেছেন, তিনি আসলে ‘মহারাজ’ স্বয়ং। অ্যাপে বদলে গিয়েছে ভারতের প্রাক্তন অধিনায়কের মুখ। তাঁর চোখে দেখা যাচ্ছে ঝলসানো সানগ্লাস। সৌরভ মজা করে নিজের কথাই বলেছেন ভাজ্জির পোস্টে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Who do u wanna go on date😜😛 as @yuvisofficial asked yesterday

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3) on

নতুন এই ট্রেন্ডে প্রথমে গা ভাসান ভারতের স্পিনার যুজবেন্দ্র চহালও। রোহিত শর্মাকে বদলে দিয়ে তা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পরে যুবরাজ সিংহও নতুন অ্যাপের মাধ্যমে বদলে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটারদের ছবি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন