স্যাম কারেনের হ্যাটট্রিক কিংস ইলেভেন পঞ্জাবকে জয় এনে দিল। তার পরে মাঠের ভিতরেই দলের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে ভাঙরা নাচলেন ইংল্যান্ডের এই বোলার।

সেই নাচের ভিডিয়ো পোস্ট করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটারে। কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচ জেতার পরে সমর্থকদের অভিনন্দন জানানোর জন্য প্রীতি মাঠের ভিতরে ঢুকে পড়েন। সেখানেই দেখা হয়ে যায় কারেনের সঙ্গে। দলের মালকিনের সঙ্গে দেখা হওয়া মাত্রই কারেন হাত তুলে ভাঙরা শুরু করে দেন। প্রীতিও তাঁর সঙ্গে তালে তাল দিয়ে নাচতে থাকেন। 

সোমবার কারেনের ম্যাজিকে তাসের ঘরের মতো ভেঙে পড়ে দিল্লি। এক সময়ে দিল্লি ক্যাপিটালসের রান ছিল তিন উইকেটে ১৪৪। সেখান থেকে দিল্লি শেষ হয়ে যায় ১৫২ রানে। ২.২ ওভারে ১১ রান দিয়ে কারেনের ঝুলিতে চার-চারটি উইকেট। তিনি যে হ্যাটট্রিক করে ফেলেছেন, তা জানতেনই না দিনের নায়ক।

আরও পড়ুন: অধিনায়ক কোহালিকে হারিয়ে আইপিএল লড়াইয়ে থাকবেন রাহানে? কেমন হবে রাজস্থানের দল

আরও পড়ুন: আইপিএলে বারবার আউট, কোহালি-রহস্য কি সমাধান করে ফেলেছেন অনামী এই পেসার?

কারেন বলেছেন, ‘‘হ্যাটট্রিকের ব্যাপারে আমি কিছুই জানতাম না। দর্শকের চিৎকারে নিজের কথাও শুনতে পারিনি।’’ দলের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন এসে তাঁকে হ্যাটট্রিকের কথা জানান। তখনই তিনি বুঝতে পারেন হ্যাটট্রিক করে ফেলেছেন। সোমবার জেতায় আইপিএলে দ্বিতীয় স্থানে পৌঁছে গেল কিংস ইলেভেন। তবে দিল্লি বহুদূর। অনেক ওঠাপড়া বাকি। কিংস ভক্তদের কাছে দলের জয়ের সঙ্গে উপরি পাওনা প্রীতি ও কারেনের নাচ।