দিল্লি ক্যাপিটালসের অনুশীলন নস্ট্যালজিক করে দিতে পারে ক্রিকেটভক্তদের। দিন কয়েক আগে দিল্লির নেটে ব্যাট হাতে দেখা গিয়েছিল দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা সৌরভ গঙ্গোপাধ্যায়কে। অবলীলায় কাট-ড্রাইভ মারতে দেখা গিয়েছিল ভারতের প্রাক্তন অধিনায়ককে।

এ বার দিল্লি ক্যাপিটালস একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে নেটে বল করছেন সৌরভ। যে ভিডিওটি পোস্ট করা হয়েছে, সেটি বেশ ঝাপসা। ফ্র্যাঞ্চাইজির তরফে ভক্তদের উদ্দেশে প্রশ্ন করা হয়েছে, নেটে বল করছেন যিনি, তাঁকে কি চেনা যাচ্ছে? ভিডিয়োটি ঝাপসা হলেও সৌরভকে চিনতে সমস্যা হওয়ার কথা নয়। ভক্তরাও প্রশ্নের উত্তরে সৌরভের নামই বলেছেন। 

সৌরভের বোলিং অ্যাকশন ভোলার কথা নয় ক্রিকেটভক্তদের। এক সময়ে বিপক্ষের পার্টনারিশপ ভাঙায় দক্ষ ছিলেন তিনি। আউটসুইং করানোয় দক্ষ ছিলেন মহারাজ। ১৯৯৬ সালে টরোন্টোয় অনুষ্ঠিত ভারত-পাক ওয়ানডে সিরিজে সৌরভকে খেলতেই পারেননি পাকিস্তানের ব্যাটসম্যানরা।

আরও পড়ুন: ম্যাচ জেতার আনন্দে কারেনের ভাঙরা, তাল মেলালেন প্রীতিও , রইল ভিডিয়ো

আরও পড়ুন: আইপিএলে বারবার আউট, কোহালি-রহস্য কি সমাধান করে ফেলেছেন অনামী এই পেসার?

টরোন্টোর উইকেটে সৌরভ ফুল ফুটিয়েছিলেন। সৌরভ এবারের আইপিএলে দিল্লির নেটে ব্যাট-বল করছেন। সেই সঙ্গে ঋষভ পন্থদের মূল্যবান পরামর্শ দিচ্ছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক ক্রিকেটভক্তদের নিয়ে যাচ্ছেন ফেলে আসা সময়ে। তখন তাঁকে বলা হত প্রিন্স অফ ক্যালকাটা।