• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

'নাম তো শুনা হি হোগা', রাহুলের ম্যাচ জেতানো ইনিংসের পর যেন চেন্নাইকে এটাই মনে করালেন শাহরুখ

shah rukh and Rahul
রাহুল ত্রিপাঠীর প্রশংসায় শাহরুখ খান। — নিজস্ব চিত্র।

কিংস ইলেভেন পঞ্জাবকে দশ উইকেটে হারিয়ে ফুটছিল মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। বুধবার আবু ধাবিতে সেই দলকে হারিয়ে তিনে উঠে এল কলকাতা নাইট রাইডার্স।

নাইটদের এই জয়ের নায়ক রাহুল ত্রিপাঠী। কলকাতার হয়ে প্রথম বার ওপেন করতে নেমে ৫১ বলে ৮১ রানের ইনিংস খেলেন তিনি। কেকেআর করে ১৬৭ রান। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই থেমে যায় ১৫৭ রানে। ম্যাচের সেরা হন রাহুল।

তাঁর পারফরম্যান্সে কেকেআর মালিক শাহরুখ খান এতটাই খুশি যে পুরস্কার গ্রহণের সময়ে স্ট্যান্ড থেকেই চিৎকার করে ওঠেন, “রাহুল নাম তো শুনা হি হোগা।”

 

শাহরুখ অভিনীত ‘দিল তো পাগল হ্যায়’ ছবির এই সংলাপ এক সময়ে বিখ্যাত হয়েছিল। সেই বহুচর্চিত সংলাপ আরও একবার আবু ধাবিতে শোনা গেল ‘কিং খান’-এর মুখ থেকে। আর তা শুনে রাহুল ত্রিপাঠী হেসে ওঠেন। পাশে দাঁড়ানো ধারাভাষ্যকার হর্ষ ভোগলেও তখন হাসছেন।

 

ম্যাচ শেষে শাহরুখের টুইট, “আমরা কিছু রান কম করে ফেলেছিলাম। কিন্তু বোলাররা ভাল বল করায় সেটা আর বুঝতে দেয়নি। ছেলেরা ভাল খেলেছো।” রাহুল ত্রিপাঠীর কথা আলাদা করে উল্লেখ করে শাহরুখ টুইট করেন, “রাহুল নাম তো শুনা থা.‌.‌.‌.‌কাম উসসে ভি কামাল হ্যায়।”‌

বুধবারের রাত কেকেআরের। আর তা সম্ভব হয়েছে রাহুল ত্রিপাঠীর জন্যই। কেকেআরও ম্যাচ সেরার পুরস্কার হাতে রাহুলের একটি ছবি পোস্ট করে লিখেছে, “যে ছবিতে রাহুল থাকে, সেই ফিল্ম সুপারিহটই হয়।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন