Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

ফের ব্যর্থ গিল, নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন পন্থ

ইদানীং ঋষভ পন্থকে নিয়ে কম বিতর্ক হয়নি। ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন একের পর এক সিরিজে। উইকেটের পিছনেও তাঁকে ম্লান দেখিয়েছে।

টেস্টের আগে পন্থের ব্যাটে রান। ছবি— টুইটার।

টেস্টের আগে পন্থের ব্যাটে রান। ছবি— টুইটার।

সংবাদ সংস্থা
হ্যামিল্টন শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৫৯
Share: Save:

ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন ময়াঙ্ক আগরওয়ালঋষভ পন্থ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডেতে ফর্মে ছিলেন না ময়াঙ্ক।

তিন দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসেও ময়াঙ্ক রানের মুখ দেখেননি। দ্বিতীয় ইনিংসে ৯৯ বলে ৮১ রান করেন এই ডানহাতি ওপেনার।

ইদানীং ঋষভ পন্থকে নিয়ে কম বিতর্ক হয়নি। ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন একের পর এক সিরিজে। উইকেটের পিছনেও তাঁকে ম্লান দেখিয়েছে। সেই পন্থ তিন দিনের প্রস্তুতি ম্যাচে ৬৫ বলে ৭০ রানের ইনিংস খেললেন।

আরও পড়ুন: স্বেচ্ছানির্বাসন কাটিয়ে প্রায় আট মাস পর বাইশ গজে ফিরছেন ধোনি

বাংলার উইকেট কিপার ঋদ্ধিমান সাহাও দ্রুত ৩০ রান করে অপরাজিত থেকে যান। রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ৩৬ রানের পার্টনারশিপ গড়েন তিনি। তিন দিনের প্রস্তুতি ম্যাচ ড্র হয়। ভারতীয়রা দ্বিতীয় ইনিংসে করেন চার উইকেটে ২৫২ রান।

পৃথ্বী শ ও শুভমন গিল ব্যাট হাতে ছাপ ফেলতে পারেননি। ফলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ময়াঙ্কের সঙ্গে ওপেন করতে কাকে দেখা যাবে, তা নিয়ে চলছে চর্চা। তিন দিনের ম্যাচের প্রথম ইনিংসে পৃথ্বী শ ও গিল খাতা খুলতে পারেননি।

দ্বিতীয় ইনিংসে পৃথ্বী অবশ্য ৩৯ রান করেন। তিন নম্বরে নেমে গিল করেন ৮ রান। দ্বিতীয় ইনিংসে ব্যাট করেননি চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে ও হনুমা বিহারী।

আরও পড়ুন: জন্মদিনে রানে ফিরে ময়াঙ্ক বললেন, ‘ওই বিশেষ ভুলটা শুধরে নিয়েছি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant India vs New Zealand Mayank Agarwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE