Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cricket

স্বেচ্ছানির্বাসন কাটিয়ে প্রায় আট মাস পর বাইশ গজে ফিরছেন ধোনি

ভারতের প্রাক্তন অধিনায়ককে নিয়ে তৈরি হয়েছে প্রবল জল্পনা। সুনীল গাওস্করের মতো প্রাক্তন তারকা প্রশ্ন তুলেছেন ধোনিকে নিয়ে।

প্রায় আট মাস পরে ধোনি ফিরছেন ক্রিকেট মাঠে। ছবি— টুইটার থেকে।

প্রায় আট মাস পরে ধোনি ফিরছেন ক্রিকেট মাঠে। ছবি— টুইটার থেকে।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১৫:০৩
Share: Save:

শেষ বার তাঁকে খেলতে দেখা গিয়েছিল ২০১৯ সালের ১০ জুলাই। প্রায় ৮ মাস পরে ক্রিকেটের বাইশ গজে ফিরতে চলেছেন তিনি।

তিনি আর কেউ নন। মহেন্দ্র সিংহ ধোনি। গত বছরের ১০ জুলাই বিশ্বকাপ সেমিফাইনালে শেষ বার খেলেছিলেন। নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে ভারত ছিটকে যাওয়ার পরে আর মাহিকে খেলতে দেখা যায়নি নীল জার্সিতে।

ভারতের প্রাক্তন অধিনায়ককে নিয়ে তৈরি হয়েছে প্রবল জল্পনা। সুনীল গাওস্করের মতো প্রাক্তন তারকা প্রশ্ন তুলেছেন ধোনিকে নিয়ে। বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও সরিয়ে দেওয়া হয়েছে দেশের অন্যতম সফল ক্যাপ্টেনকে।

আরও পড়ুন: ধোনি ধামাকা: এক নজরে এম এস

আরও পড়ুন: প্রথম ম্যাচেই সামনে কোহালির আরসিবি, দেখে নিন আইপিএলে নাইটদের কখন, কোথায় খেলা

যাঁকে নিয়ে এত কথা, সেই ধোনি অবশ্য নিজের অবসর বা মাঠে ফেরা নিয়ে একটি শব্দও খরচ করেননি এত দিন। শনিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আইপিএল-এর সূচি প্রকাশ করেছে। সেই সূচি অনুযায়ী আইপিএল-এর প্রথম ম্যাচ ২৯ মার্চ।

সেই ম্যাচে চেন্নাই সুপার কিংসের সামনে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। সিএসকে-র রিমোট কন্ট্রোল হাতে থাকবে ধোনিরই। জাতীয় দলের কোচ রবি শাস্ত্রী পর্যন্ত বলেছেন যে, এ বারের আইপিএল ভারতীয় দলে ধোনির ভবিষ্যৎ স্থির করে দেবে।

আরও পড়ুন: কয়েকশো বছরের প্রাচীন মোষ-দৌড় প্রত্যন্ত গ্রামের ঠিকা শ্রমিককে পৌঁছে দিল বিশ্বের দরবারে

আইপিএল-এ ধোনি ভাল খেললে টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাঁর নাম বিবেচিত হবে। টি টোয়েন্টি বিশ্বকাপে উইকেটের পিছনে ফের দাঁড়াতে দেখা যেতে পারে ধোনিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL2020 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE