Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Nestor Gordillo

আই লিগ সেরা নেস্টরের নতুন ঠিকানা নিজামের শহর

আতলেতিকো মাদ্রিদের বি দলের হয়ে খেলা এই স্প্যানিশ মিডফিল্ডার গত বছর চেন্নাই সিটি এফসির আই-লিগ জয়ে মুখ্য ভুমিকা নিয়েছিলেন। ১৯ ম্যাচ খেলে করেছিলেন আটটি গোল। তাঁর খেলা প্রশংসা কুড়িয়েছিল বিশেষজ্ঞ থেকে ফ্যান সকলেরই।

নতুন মরশুমে নতুন জার্সি গায়ে দেখা যাবে নেস্টরকে। ছবি: নেস্টরের ফেসবুক পেজ থেকে।

নতুন মরশুমে নতুন জার্সি গায়ে দেখা যাবে নেস্টরকে। ছবি: নেস্টরের ফেসবুক পেজ থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯ ২১:২২
Share: Save:

গত মরশুমে আই-লিগের সেরা ফুটবলার নেস্টর গর্ডিলোর নতুন ঠিকানা নিজামের শহর। এ বছর নেস্টরাকে দেখা যাবে আইএসএলের নতুন দল হায়দরাবাদ এফসির জার্সি গায়ে।

নেস্টরকে দলে পেতে হাত বাড়িয়ে ছিল জামশেদপুর এফসি, বেঙ্গালুরু এফসির মত দল। শোনা যায়, নেস্টরের প্রতি আগ্রহ দেখিয়েছিলেন ইস্টবেঙ্গল কোচ আলেয়ান্দ্রো মেনেন্দেজও। নেস্টরকে পাওয়ার জন্য কথাবার্তাও চালানো হয়েছিল। কিন্তু, নেস্টর শেষ পর্যন্ত কলকাতা ছেড়ে অন্য শহরের ক্লাবই বেছে নেন।

পুণেতেই সই করেন নেস্টর। যা নিয়ে প্রবল আলোড়ন তৈরি হয় ভারতীয় ফুটবলে। পুণের নাম বদল হয়ে হায়দরাবাদ এফসি হচ্ছে বলে খবর। যদিও আইএসএলের ক্রীড়াসূচিতে এখনও নাম বদল হয়নি পুণে সিটির। বেআইনিভাবে পুণে সিটির সঙ্গে চুক্তি করায় এআইএফএফ তাঁকে চার মাসের জন্য নির্বাসনে পাঠায় এবং তিন মাসের বেতনও কেটে নেওয়া হয়। সেই নির্বাসন ওঠার কথা ডিসেম্বরে। খবরের ভিতরের খবর নির্বাসনের মেয়াদ কমানোর জন্য নেস্টরের আইনজীবি আলফন্সো লিও আবেদন জানান। স্পেনীয় আইনজীবি লিওর মক্কেলদের মধ্যে রয়েছেন লিও মেসি, নেমার-সহ বিভিন্ন হেভিওয়েট তারকা। সুত্রের খবর অনুযায়ী নেস্টরের নির্বাসনের মেয়াদ কমবে। স্পেনীয় ফিল্ডার, তাঁর আইনজীবি এবং নেস্টরের সঙ্গে জড়িত ভারতীয় সংস্থাও এ বিষয়ে আত্মবিশ্বাসী।

আতলেতিকো মাদ্রিদের বি দলের হয়ে খেলা এই স্প্যানিশ মিডফিল্ডার গত বছর চেন্নাই সিটি এফসির আই-লিগ জয়ে মুখ্য ভুমিকা নিয়েছিলেন। ১৯ ম্যাচ খেলে করেছিলেন আটটি গোল। তাঁর খেলা প্রশংসা কুড়িয়েছিল বিশেষজ্ঞ থেকে ফ্যান সকলেরই। আইএসএলের শুরুর দিকে কয়েকটি ম্যাচ হয়ত মাঠের বাইরে থেকেই দেখতে হবে নেস্টরকে। তার পরেই মাঠে নেমে পড়বেন তিনি। আগের মতো মাঠে ফুল ফোটাতে দেখা যাবে নেস্টরকে। ২৫ অক্টোবর এটিকের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইএসএল অভিযান শুরু করতে চলেছে হায়দরাবাদ এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nestor Gordillo ISL Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE