Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Cricket

আইপিএল-এ জার্সির রং বদলাচ্ছে অশ্বিনের, পঞ্জাব ছেড়ে নতুন ঠিকানায় তারকা স্পিনার

২০১৮ সালে পুরনো দল চেন্নাই সুপার কিংস  থেকে ৭ কোটি ৬০ লক্ষ টাকার বিনিময়ে পঞ্জাবে আসেন এই ডান হাতি অফস্পিনার।

অশ্বিনকে নিয়ে ধোঁয়াশা কেটে গিয়েছে। —ফাইল চিত্র।

অশ্বিনকে নিয়ে ধোঁয়াশা কেটে গিয়েছে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ ১৫:৩৯
Share: Save:

কিংস ইলেভেন পঞ্জাব ছাড়ছেন তারকা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। ২০২০ আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাবে ভারতের তারকা অফস্পিনারকে।

কিংস ইলেভেন যে ছাড়তে চলেছেন অশ্বিন, তার ইঙ্গিত আগে থেকেই ছিলই। অনিল কুম্বলে পঞ্জাবের হেড কোচ হওয়ার পরেই অশ্বিনের আইপিএল-ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে যায়। ভারতীয় ক্রিকেটের অন্দরমহলের খবর ছিল, প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দিল্লি ক্যাপিটালস-এ যাচ্ছেন ভারতের অফ স্পিনার। সেটাই হতে চলেছে এ বার।

২০১৮ সালে পুরনো দল চেন্নাই সুপার কিংস থেকে ৭ কোটি ৬০ লক্ষ টাকার বিনিময়ে পঞ্জাবে আসেন এই ডান হাতি অফস্পিনার। কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক ছিলেন অশ্বিন। দু’ মরসুম অধিনায়ক থাকলেও দলকে সাফল্য এনে দিতে পারেননি।

আরও পড়ুন: ফিরল পুরনো ছবি, দিল্লিতে খেলা চলাকালীন অসুস্থ দুই বাংলাদেশি ক্রিকেটার

নতুন মরসুমে অশ্বিনকে ছেড়ে দেওয়া হবে, এ ব্যাপারে পঞ্জাবের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, অশ্বিনের দল পরিবর্তন হচ্ছেই। তাঁর পিঠে উঠতে চলেছে দিল্লি ক্যাপিটালস-এর জার্সি। দিল্লি ছেড়ে কিংস ইলেভেন পঞ্জাবে যাচ্ছেন দু’ জন ক্রিকেটার। ফলে অশ্বিনের দলবদল নিয়ে যে ধোঁয়াশা ছিল, তা কেটে গিয়েছে।

আরও পড়ুন: আকাশছোঁয়া খরচ, উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই হবে ২০২০ সালের আইপিএল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE