• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রোনাল্ডোহীন জুভেন্টাস শেষ ম্যাচেও হারল

Juve
সেরা: মাঠে না থাকলেও ট্রফি নিয়ে উৎসবে হাজির রোনাল্ডো। গেটি ইমেজেস

জুভেন্টাসের সেরি আ জয়ের পরে সবার নজর ছিল, সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে। কিন্তু শেষ ম্যাচের আগেই চিরো ইমমোবিলের থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো চার গোলে পিছিয়ে পড়েন। সোনার বুট জয় অসম্ভব বুঝে মৌরিসিয়ো সারি শনিবার পর্তুগিজ তারকাকে মাঠেই নামাননি। এবং সেই রোনাল্ডোহীন জুভেন্টাস শেষ ম্যাচে ১-৩ হেরে গেল রোমার কাছে! 

রোমার বিরুদ্ধে ৫ মিনিটেই গঞ্জালো ইগুয়াইন এগিয়ে দিয়েছিলেন জুভেন্টাসকে। দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ায় রোমা। টানা দু’ম্যাচ হেরে হতাশ সারি বলেছেন, ‘‘ট্রফি জয়ের পরেই দল ছন্নছাড়া ফুটবল খেলছে। সামনেই চ্যাম্পিয়ন্স লিগে লিয়ঁ-র বিরুদ্ধে ম্যাচ। আমাদের নতুন উদ্যমে ঝাঁপাতেই হবে। তার উপরে প্রথম লেগে আমরা হেরেছি।’’

প্রত্যাশিত ভাবেই ইমমোবিলে এই নিয়ে তৃতীয় বার ইটালির লিগে সোনার বুট জিতলেন। শেষ ম্যাচেও তিনি গোল পেলেন। স্পর্শ করলেন, সেরি আ মরসুমে ইগুয়াইনের সর্বাধিক ৩৬ গোলের নজির। সেই সঙ্গে ইউরোপীয় ফুটবলের সোনার বুটটাও এই ইটালীয় স্ট্রাইকার পাচ্ছেন। রবার্ট লেয়নডস্কির চলতি মরসুমে ৩৪ গোলও তিনি ছাপিয়ে গিয়েছেন। যদিও ইমমোবিলের ক্লাব লাজ়িয়ো নাপোলির কাছে ১-৩ হেরে গেল।  নাটকীয় ভাবে রানার্স হল ইন্টার মিলান। শেষ ম্যাচে আটলান্টাকে ২-০ হারিয়ে। ইন্টার (৮২ পয়েন্ট) রানার্স হল জুভেন্টাসের থেকে এক পয়েন্ট কম পেয়ে। এসি মিলান ৩-০ হারাল কালজারিকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন