Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Football

জর্জিনা-সি আর সেভেন বাগদান নিয়ে জল্পনা

৩৫ বছরের রোনাল্ডো এই মুহূর্তে জর্জিনা ও সন্তানদের নিয়ে ফ্রেঞ্চ রিভেরাতে ৫.৫ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৫৪ কোটি) মূল্যের প্রমোদতরীতে ছুটি কাটাচ্ছেন।

চর্চায়: রোনাল্ডোর সঙ্গে জর্জিনা এই ছবি পোস্ট করে লেখেন, ‘ইয়েস’।

চর্চায়: রোনাল্ডোর সঙ্গে জর্জিনা এই ছবি পোস্ট করে লেখেন, ‘ইয়েস’।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২০ ০৫:০৫
Share: Save:

জর্জিনা রদ্রিগেসের সঙ্গে কি বাগ‌দান সেরে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? সি আর সেভেনের বান্ধবীর একটি ইনস্টাগ্রাম পোস্টকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে।

৩৫ বছরের রোনাল্ডো এই মুহূর্তে জর্জিনা ও সন্তানদের নিয়ে ফ্রেঞ্চ রিভেরাতে ৫.৫ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৫৪ কোটি) মূল্যের প্রমোদতরীতে ছুটি কাটাচ্ছেন। ২৬ বছর বয়সি জর্জিনা শনিবার রোনাল্ডোর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন ‘ইয়েস’। এর পর থেকেই শুরু হয়ে গিয়েছে চর্চা। দু’বছর আগে রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল চলাকালীনও রোনাল্ডো-জর্জিনার বাগদান নিয়ে উত্তাল হয়েছিল বিশ্ব। পর্তুগাল বনাম মরক্কো ম্যাচ দেখতে আসা জর্জিনার আঙুলে জ্বলজ্বল করছিল হিরের আংটি। জর্জিনার এই পোস্ট বাগ‌দানেরই ইঙ্গিত বলে মনে করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আন্দ্রেয়া পিরলোর সঙ্গে রোনাল্ডোর রসায়ন নিয়েও চর্চা শুরু হয়ে গিয়েছে। ২০০৬ বিশ্বকাপে চ্যাম্পিয়ন ইটালির জাতীয় দলের কোচ মার্সেলো লিপ্পি অবশ্য মনে করেন, সি আর সেভেনকে সামলাতে কোনও সমস্যা হবে না জুভেন্টাসের নতুন ম্যানেজারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Cristiano Ronaldo Georgina Rodriguez
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE