Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Vidarbha

নায়ক আদিত্য সারওয়াটে, টানা দু’বার রঞ্জি চ্যাম্পিয়ন হল বিদর্ভ

ফাইনালের নায়ক বাঁ হাতি স্পিনার আদিত্য সরওয়াটে। দুই ইনিংস মিলিয়ে তিনি নিলেন ১১ উইকেট। এর সঙ্গে বিদর্ভের দ্বিতীয় ইনিংসে দলের হয়ে সর্বাধিক ৪৯ রানও তাঁর করা।

রঞ্জি ট্রফি নিয়ে বিদর্ভ ক্রিকেটাররা। ছবি টুইটারের সৌজন্যে।

রঞ্জি ট্রফি নিয়ে বিদর্ভ ক্রিকেটাররা। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
নাগপুর শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:১৪
Share: Save:

অসম্ভবকে সম্ভব করানোর চ্যালেঞ্জ ছিল। যা নিতে পারল না সৌরাষ্ট্র। রঞ্জি ফাইনালে বৃহস্পতিবার ৭৮ রানে হেরে গেল চেতেশ্বর পূজারার দল। আর টানা দু’বার রঞ্জিতে চ্যাম্পিয়ন হল বিদর্ভ

চতুর্থ ইনিংসে জেতার জন্য ২০৬ রান করতে হত সৌরাষ্ট্রকে। বুধবার চতুর্থ দিনের শেষে পাঁচ উইকেটে ৫৮ রান ছিল সৌরাষ্ট্রের। বৃহস্পতিবার পাঁচ উইকেটে করতে হত আরও ১৪৮ রান। কিন্তু, সকালে প্রথম সেশনেই পড়ে গেল পাঁচ উইকেট। ১২৭ রানে দাঁড়ি পড়ল ইনিংসে। বিশ্বরাজ জাডেজা (৫২) একমাত্র লড়লেন। চেতেশ্বর পূজারা ফাইনালে চরম ব্যর্থ হলেন। দুই ইনিংসে করলেন যথাক্রমে ১ ও ০। যা সৌরাষ্ট্রের রঞ্জি জেতার স্বপ্নে নির্মম আঘাত করল।

ফাইনালের নায়ক বাঁ হাতি স্পিনার আদিত্য সরওয়াটে। দুই ইনিংস মিলিয়ে তিনি নিলেন ১১ উইকেট। এর সঙ্গে বিদর্ভের দ্বিতীয় ইনিংসে দলের হয়ে সর্বাধিক ৪৯ রানও তাঁর করা। সরওয়াটে বলেছেন, “এটা স্বপ্নের ফাইনাল ছিল। দ্বিতীয় ইনিংসে ব্যাট করা কঠিন ছিল, খুচরো রান নেওয়া সহজ ছিল না। টেলএন্ডারদের সঙ্গে মূল্যবান কিছু রান যোগ করতে পেরেছিলাম।”

আরও পড়ুন: চোট, অস্ট্রেলিয়ার ভারত সফর থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক​

আরও পড়ুন: দুটো সেবাই তো করতে চাই, দেশের আর মেয়ের: মহম্মদ শামি

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE