Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Anustup Majumdar

Ranji Trophy 2022: আমাদের বোলাররা এই পিচেই আগুন ঝরাবে: অনুষ্টুপ

তরুণ ব্যাটারদের দাপট দেখে মুগ্ধ অনুষ্টুপ। বল হাতেও বাংলা এই পিচে ভাল খেলবে বলে মনে করছেন তিনি।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ২০:৫৯
Share: Save:

দ্বিতীয় দিনের শেষে ৫৭৭ রান তুলে নিয়েছে বাংলা। ঝাড়খণ্ডের বিরুদ্ধে যে পিচে এত রান উঠছে, সেই পিচেই বাংলার বোলাররা আগুন ঝরাতে পারে বলে মনে করছেন শতরানকারী অনুষ্টুপ মজুমদার। ১৮৬ রান করেছেন সুদীপ ঘরামি।

৩৮ বছরের অনুষ্টুপ এক সময় বাংলা দলকে নেতৃত্ব দিয়েছেন। বাংলার বহু যুদ্ধের নায়ক বললেন, “বাংলার জন্য রান করতে পারলে সব সময়ই ভাল লাগে। কিন্তু সেই শতরানকে আরও বড় ইনিংসে পরিণত করতে পারিনি বলে খারাপ লাগছে। খুব ভাল উইকেট। ঝাড়খণ্ডের বোলারদের বিরুদ্ধে আমরা ভাল ব্যাট করেছি। আরও বেশি রান করা উচিত ছিল আমার।” শাহবাজ নাদিমের বলে আউট হন অনুষ্টুপ। ১১৭ রান করেন তিনি। শতরান করে মাঠ থেকে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্টুপ।

অনুষ্টুপ খুশি কেউ নিজেদের উইকেট ছুড়ে দেয়নি বলে। তিনি বলেন, “আমাদের ইনিংসের খুব ইতিবাচক দিক হল যে, আমরা কোনও উইকেট ছুড়ে দিয়ে আসিনি। আমাদের ব্যাটাররা আত্মবিশ্বাসী। খুব ভাল ব্যাটিং করেছি আমরা।”

বেঙ্গালুরুর জাস্ট অ্যাকাডেমির পিচে এখনও সবুজ আভা রয়েছে। অনুষ্টুপ বললেন, “এই উইকেট পেসারদের সাহায্য করবে। আমরা যদি ঠিক মতো বল করতে পারি তা হলে এই পিচে আমরা দাপট দেখাব।”

সুদীপ ঘরামি, অভিষেক পোড়েলের মতো তরুণদের ব্যাটিংয়ে মুগ্ধ অনুষ্টুপ। তিনি বললেন, “সুদীপ খুব ভাল ব্যাট করেছে। যখন ও খুব বেশি রান পাচ্ছিল না, তখন আমরা ওর পাশে ছিলাম। এই ম্যাচে দেখিয়ে দিয়েছে যে ও কতটা প্রতিভাবান। প্রথম ম্যাচ থেকে ভাল খেলছে অভিষেকও। এই ম্যাচেও সেটাই করে দেখিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE