Advertisement
২৫ এপ্রিল ২০২৪
CAB

Ranji Trophy 2022: সুদীপ, অনুষ্টুপের পর রান পেলেন মনোজ, অভিষেকরাও, ঝাড়খণ্ডের বিরুদ্ধে রানের পাহাড় বাংলার

বাংলার সব ব্যাটারের ব্যাটেই রান। সদ্য নামা শাহবাজ বাদে সব ব্যাটারই অর্ধশতরানের বেশি করেছেন। রয়েছে দু’টি শতরানও।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ২০:১২
Share: Save:

বেঙ্গালুরুর জাস্ট অ্যাকাডেমির মাঠে রানের পাহাড়ে বাংলা। সোমবার অরুণ লাল বলেছিলেন দ্বিতীয় দিনের পুরোটাই ব্যাট করতে চান। সেটাই করে দেখালেন বাংলার ব্যাটাররা। দিনের শেষে পাঁচ উইকেট হারিয়ে বাংলা তুলেছে ৫৭৭ রান।

প্রথম দিনের শেষে শতরান করে অপরাজিত ছিলেন সুদীপ ঘরামি। তিনি দ্বিতীয় দিন করেন ১৮৬ রান। তাঁর আউট নিয়ে সংশয় রয়েছে। রাহুল শুক্লর বল লেগ স্টাম্পের বাইরে ছিল। সেই বলে ব্যাট এগিয়ে দেন সুদীপ। সুদীপকে পার করে বল জমা পড়ে উইকেটরক্ষক কুমার কুশগ্রর হাতে। আউটের আবেদন করে ঝাড়খণ্ড। আম্পায়ার আউট দিয়ে দেন। সুদীপ আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন বল তাঁর ব্যাটে লাগেনি। শতরান করেন অনুষ্টুপ মজুমদারও। ১১৭ রান করেন তিনি। মাঠ থেকেই ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানান শতরানের পর। রান পেয়েছেন বাংলার বাকি ব্যাটাররাও।

প্রথম দিন ৪১ রানের মাথায় আহত হয়ে মাঠ ছেড়েছিলেন অভিষেক রামন। দ্বিতীয় দিন ফের ব্যাট করতে নামেন তিনি। ৬১ রান করেন অভিষেক। অভিষেক পোড়েল করেন ৬৮ রান। তরুণ উইকেটরক্ষক ব্যাট হাতে বাংলার বড় ভরসা হয়ে উঠেছেন এ বারের রঞ্জিতে। চারটি ম্যাচ খেলে ইতিমধ্যেই তিনটি অর্ধশতরান করে ফেলেছেন তিনি। ক্রিজে রয়েছেন মনোজ তিওয়ারি। তিনি অপরাজিত ৫৪ রানে। তাঁর সঙ্গে রয়েছেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নজর কাড়া শাহবাজ আহমেদ। তিনি অপরাজিত আছেন ৭ রান করে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE