Advertisement
২০ এপ্রিল ২০২৪
pakistan

Tokyo Olympics: এক ইমরানকে তোপ আর এক ইমরানের, অলিম্পিক্সে পাকিস্তানের প্রতিযোগী ১০, অবাক এই প্রাক্তন

টোকিয়ো অলিম্পিক্সে পাকিস্তান ১০ জনের দল পাঠিয়েছে। ২২ কোটির দেশ থেকে অলিম্পিক্সে ১০ জনের অংশ নেওয়ার কথা জেনে নিজেকে ঠিক রাখতে পারেননি ইমরান নাজির।

প্রধানমন্ত্রী ইমরান খানকে দুষলেন আর এক ইমরান।

প্রধানমন্ত্রী ইমরান খানকে দুষলেন আর এক ইমরান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ২০:৪৯
Share: Save:

টোকিয়ো অলিম্পিক্সে শুরু থেকে আলোচনা পাকিস্তানকে নিয়ে। উদ্বোধনী অনুষ্ঠানে মাস্ক না পরে মার্চ পাস্টে অংশ নিয়ে সংবাদের শিরোনামে এসেছিলেন পাক প্রতিযোগীরা। এ বার অলিম্পিক্সে পাকিস্তানের মোট প্রতিযোগীর সংখ্যা কত, সেটা জেনে সে দেশের সরকারকে এক হাত নিয়েছেন সে দেশেরই প্রাক্তন এক ক্রিকেটার।

টোকিয়ো অলিম্পিক্সে পাকিস্তান ১০ জনের দল পাঠিয়েছে। ২২ কোটির দেশ থেকে অলিম্পিক্সে ১০ জনের অংশ নেওয়ার কথা জেনে আর নিজেকে ঠিক রাখতে পারেননি ইমরান নাজির। পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার ইমরান খানের সরকারের সমালোচনা করে টুইটারে লিখেছেন, ‘দুঃখজনক ঘটনা। ২২ কোটির দেশ থেকে মাত্র ১০ জন অ্যাথলিট অলিম্পিক্সে। খেলাধুলোয় পাকিস্তানের এই অধোগতির জন্য যাঁরা যাঁরা দায়ি, তাঁদের প্রত্যেককে ধিক্কার।’

এখন পাকিস্তানে ক্ষমতায় রয়েছে বিশ্বকাপজয়ী ক্রিকেট অধিনায়ক ইমরান খানের দল। একজন ক্রীড়াবিদ দেশের প্রধানমন্ত্রী হয়েও খেলাধুলোর এই অবনতি মেনে নিতে পারছেন না নাজির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan imran khan Tokyo Olympics Imran Nazir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE