• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওয়েবিনার সিরিজে উদীয়মান কেরিয়ারের হদিস

ABP Education
এবিপি এডুকেশনের এই ওয়েবিনার সিরিজে থাকবে নতুন প্রজন্মের জন্য নতুন সব কেরিয়ারের খোঁজ।অলঙ্করণ: দেবজ্যোতি মুখোপাধ্য়ায়।

কলেজে ভর্তির অপেক্ষায়? তোমাদেরই জন্য বিশেষজ্ঞদের পরামর্শ এবং এ সময়ের জনপ্রিয় কেরিয়ারগুলির সন্ধান নিয়ে আসছি আমরা। সঙ্গে থাকছে খুব প্রাসঙ্গিক এক আলোচনা- কী ভাবে বেছে নেবে নিজের মানানসই কেরিয়ার।

কোথায় ? ক্যাম্পাসটুকেরিয়ার ২০২০-তে।

কী সেটা? এবিপি এডুকেশনের উদ্যোগে এক ওয়েবিনার সিরিজ। তাতে থাকবে নতুন প্রজন্মের জন্য নতুন সব কেরিয়ারের খোঁজ। চোখ থাকবে আগামীতে। তাই হদিস মিলবে একগুচ্ছ অন্য রকম কেরিয়ারের। 

অন্য রকম মানে? নতুন কিছু বিষয়- যেমন ফিনটেক, ব্লকচেন, ইন্টারনেট অফ থিংস, বায়োটেকনোলজি, ফার্মা, ডেটা সিকিউরিটি ল’, লিঙ্গুইস্টিকস এবং আরও অনেক কিছু। 

কাদের জন্য? যারা ২০২০-তে দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করলে কিংবা পরীক্ষায় বসতে চলেছো ২০২১ সালে।

কী থাকছে তাতে? ১৫০ জনের বেশি বক্তা, ৮০টির বেশি প্রতিষ্ঠান, ৩০টির বেশি সেশন, ৬০ ঘণ্টারও বেশি সময় জুড়ে আলাপ-আলোচনা, পরামর্শ। 

শুরুর অনুষ্ঠান : বাংলার বিশিষ্ট শিক্ষাবিদদের সঙ্গে এক আলোচনাচক্রে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ১০ অগস্ট, বেলা ১১টায়। বিষয়ঃ বাংলার উচ্চশিক্ষা কি ভবিষ্যতের পেশার সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত?

তারিখ খেয়াল রাখো : ১০ অগস্ট থেকে শুরু। 

কেন সাইন আপ করা : কারণ এতে অংশ নেওয়া যাবে নিখরচায়। বেছে নাও ইচ্ছেমতো https://www.abpeducation.com/webinar/campus-to-career থেকে। জুমে এই ওয়েবিনারগুলিতে আংশ নেওয়ার পরে পেয়ে যাবে এবিপি এডুকেশন-এর সার্টিফিকেটও। 

আরও জানতে চাইলে: আমাদের মেল করো abpeducation@abpdigital.in -এ। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন