Advertisement
০৪ জুন ২০২৪
Fire

দাউদাউ করে জ্বলছে বারুইপুর থানার গাড়ি, বাইক, কী কারণে লাগল আগুন?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে বারুইপুর থানায় বিকট আওয়াজ শোনা যায়। তার পরই দাউদাউ করে জ্বলতে শুরু করে থানার একের পর এক গাড়ি এবং বাইক।

জ্বলছে থানার গাড়ি।

জ্বলছে থানার গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৮:৪০
Share: Save:

থানায় বাজেয়াপ্ত করা বেআইনি বাজির মশলায় আগুন লেগে পুড়ে গেল বহু গাড়ি এবং বাইক। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানায়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন আয়ত্তে আনে। ঘটনার জেরে নিমেষে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে বারুইপুর থানায় বিকট আওয়াজ শোনা যায়। তার পরই দাউদাউ করে জ্বলতে শুরু করে থানার একের পর এক গাড়ি এবং বাইক। প্রাথমিক ভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন বারুইপুর থানার কর্মীরা। খবর দেওয়া হয় দমকলেও। দমকলের একটি ইঞ্জিন কিছু ক্ষণের মধ্যে আয়ত্তে আনে আগুন। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার মিস পুষ্পা বলেন, ‘‘বুধবার রাতে বারুইপুর থানার পুলিস কাটাখালে অবৈধ বাজি কারখানা থেকে ৭০০ কেজি বাজির মশলা বাজেয়াপ্ত করে নিয়ে আসা হয়েছিল। ড্রামে করে সেই বাজির মশলা রাখা হয়েছিল থানা চত্বরে। দমকলের গাড়ি এসে তাতে জলও দিয়ে দিয়েছিল। বৃহস্পতিবার সেখানেই আগুন লাগে। তার থেকেই গাড়ি এবং বাইকে আগুন লেগে যায়। তবে আগুন লাগার কারণ তদন্ত করে দেখা হচ্ছে।’’ অগ্নিকাণ্ডের খবর পেয়েও দমকল ৪৫ মিনিট বাদে এসেছে বলে অভিযোগ তুলেছেন অনেকে।

দমকল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, মোট ১৮টি বাইক পুড়ে ছাই হয়ে গিয়েছে। সেই তালিকায় রয়েছে বিভিন্ন জায়গা থেকে বাজেয়াপ্ত করা বাইকও। পুলিশের একটি গাড়িও জ্বলে গিয়েছে। বাজির মশলা থেকেই আগুন না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে দেরিতে আসার অভিযোগ অস্বীকার করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Baruipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE