Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

TMC: ত্রাণের টাকা চুরিতে অভিযুক্ত তৃণমূল প্রধান বেপাত্তা, বাড়ি সিল করল পুলিশ

পঞ্চায়েত প্রধানের নামে স্থাবর এবং অস্থাবর সম্পত্তি কত রয়েছে তা নিয়েও খোঁজখবর শুরু করেছে পুলিশ।

সোনামণি সাহার বাড়ি সিল করল পুলিশ।

সোনামণি সাহার বাড়ি সিল করল পুলিশ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ২২:৩৯
Share: Save:

বন্যাত্রাণের ৭৬ লক্ষ টাকা চুরির অভিযোগে অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত প্রধান। অভিযোগ ওঠার পর থেকে বেপাত্তা তিনি। এ বার তাঁর বাড়ি সিল করল পুলিশ। পাশাপাশি তাঁর স্থাবর এবং অস্থাবর সম্পত্তি নিয়েও খোঁজখবর শুরু হয়েছে।
মালদহের হরিশ্চন্দ্রপুরের বরুই গ্রাম পঞ্চায়েতের প্রধান সোনামণি সাহার বিরুদ্ধে বন্যাত্রাণের টাকা চুরির অভিযোগ। কিন্তু তিনি বেপাত্তা। বুধবার তাঁর বাড়ি সিল করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। চুরির অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন ওই গ্রাম পঞ্চায়েতেরই বিরোধী দলনেতা তথা কংগ্রেস সদস্য আব্দুল মান্নান। সেই অভিযোগের ভিত্তিতে প্রধানের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হরিশ্চন্দ্রপুর এক নম্বর ব্লকের বিডিও। এর পর থেকে ফেরার সোনামণি। তাঁর বিরুদ্ধে ‘লুকআউট নোটিস’ও জারি করেছে আদালত। এক মাসের মধ্যে আত্মসমর্পণ করার নির্দেশ দেওয়া হয়। কিন্তু তিনি আত্মসমর্পণ করেননি।

শেষ পর্যন্ত বুধবার আদালতের নির্দেশে সোনামণির বাড়ির সিল করে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, তাঁর সম্পত্তি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে। তাঁর নামে স্থাবর এবং অস্থাবর সম্পত্তি কত রয়েছে তা নিয়েও খোঁজখবর শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC panchayet pradhan Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE