Advertisement
১৮ জুন ২০২৪
Shehbaz Sharif

‘খাবার কখন দেওয়া হবে?’ ভাষণের মাঝে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে থামিয়ে দিলেন এক ‘অভুক্ত’

মাঝপথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর ভাষণে বাধা দিলেন সমাবেশে উপস্থিত এক ব্যক্তি। দর্শকের আসন থেকে উঠে দাঁড়িয়ে ওই ব্যক্তি প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেন যে, খাবার কখন পরিবেশন করা হবে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ সমাবেশে থাকাকালীন তাঁর ভাষণ মাঝপথে থামালেন দর্শকের আসনে থাকা এক ব্যক্তি।

পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ সমাবেশে থাকাকালীন তাঁর ভাষণ মাঝপথে থামালেন দর্শকের আসনে থাকা এক ব্যক্তি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১২:৫৩
Share: Save:

সোমবার খাইবার পাখতুনখাওয়ায় এক সমাবেশে উপস্থিত ছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। খাইবার পাখতুনখাওয়ার উন্নয়ন প্রকল্প নিয়ে আলোচনা করতে ওই সমাবেশের আয়োজন করা হয়েছিল। সেই সমাবেশে ভাষণ দিচ্ছিলেন শেহবাজ। কিন্তু মাঝপথে প্রধানমন্ত্রীর ভাষণে বাধা দিলেন সমাবেশে উপস্থিত এক ব্যক্তি। দর্শকের আসন থেকে উঠে দাঁড়িয়ে ওই ব্যক্তি প্রধানমন্ত্রীর উদ্দেশে প্রশ্ন ছুড়লেন যে, তাঁদের খাবার কখন পরিবেশন করা হবে। সম্প্রতি নেটমাধ্যমে এই ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে গিয়েছিলেন খাইবার পাখতুনখাওয়ায়। সেই প্রসঙ্গে সমাবেশে ভাষণ দিচ্ছিলেন তিনি। তাঁর মাঝেই দর্শকের আসন থেকে জনৈক ব্যক্তি প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেন যে, খাবার কখন পরিবেশন করা হবে। আচমকা এমন প্রশ্নে শেহবাজ সামান্য হতবাক হলেও, উত্তরে তিনি বলেন, ‘‘আপনি বসে পড়ুন। খুব তাড়াতাড়ি খাবার দেওয়া হবে।’’ স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, শেহবাজ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ-এর প্রাদেশিক সরকারের নীতির সমালোচনা করেছেন ওই সমাবেশে। খাইবার পাখতুনখাওয়ার গভর্নর হাজি গোলাম আলি, পরিকল্পনা মন্ত্রী আহসান ইকবাল, তথ্য এবং সম্প্রচার মন্ত্রী মরিয়ুম আওরঙ্গজেব-সহ আরও অনেকে সমাবেশে উপস্থিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehbaz Sharif Pakistan Pakistan PM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE